Dr. Neem on Daraz
Victory Day

মাগুরায় যুবকের ছুরিকাঘাতে বৃদ্ধ নিহত


আগামী নিউজ |  মোখলেছুর রহমান, জেলা প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২১, ০১:০৬ পিএম
মাগুরায় যুবকের ছুরিকাঘাতে বৃদ্ধ নিহত

ফাইল ছবি

মাগুরাঃ জেলার শহরতরীর বরুনাতৈল পশ্চিম পাড়া গ্রামে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় প্রতিবেশি যুবকের ছুরিকাঘাতে আকামত মোল্লা (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

বরুনাতৈল গ্রামের মৃত মোবারক মোল্লার পুত্র নিহত আকামত মাগুরা পুরাতন বাজারে শ্রমিকের কাজ করতেন।

নিহতের পুত্র নাসিরুল হোসেন মোল্লা জানান, সন্ধ্যা সোয়া ৭ টার দিকে তার বাবা বাড়ির সামনে আলাউদ্দিনের দোকানে চা খেতে যান। এ সময় প্রতিবেশি জালাল শেখ (জালার) পুত্র এশা শেখ হঠাৎ করে সেখানে উপস্থিত হয়ে তার বাবা আকামতের বুকের ছুরি দিয়ে কুপিয়ে দৌড়ে পালিয়ে যায়। ঘটনা স্থলে উপস্থিত লোকজন উদ্ধার করে চিকিৎসার জন্য মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

নাসিরুল জানান, তার বাবা তাদের পরিবারের কারো সাথে এশা (২৫) নামে ওই যুবক বা এলাকাবাসীর সাথে কোন পূর্ব বিরোধ নেই। কিন্তু কি কারণে তার বাবাকে নির্মমভবে হত্যা করা হলো তারা তা জানেন না। 

মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক আরিফুর রহমান জানান, হাসাপাতালে আসার আগেই আকামতের মৃত্যু হয়। নিহতের বুকের বাম পাশে ধারালো অস্ত্রের একাধিক কোপের চিহৃ রয়েছে

সদর থানার ওসি জয়নাল আবেদিন জানান, তিনিসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। হত্যাকান্ডের কারণ ও অভিযুক্ত হত্যাকারীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আগামীনিউজ/এএইচ   

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে