Dr. Neem on Daraz
Victory Day

রূপগঞ্জে দুপক্ষের সংঘর্ষ-অগ্নিসংযোগ: আহত ৩০


আগামী নিউজ | নজরুল ইসলাম লিখন,জেলা প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২১, ১১:১৬ এএম
রূপগঞ্জে দুপক্ষের সংঘর্ষ-অগ্নিসংযোগ: আহত ৩০

ছবি: সংগৃহীত

নারায়ণঞ্জঃ রূপগঞ্জে তারাব পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে উভয়পক্ষের ৩০ জন আহত হয়েছে। সংঘর্ষের সময় বেশকিছু গাড়িতে অগ্নিসংযোগ ও ভাঙচুর করা হয়। তারাব পৌর এলাকার নোয়াপাড়ায় গতকাল মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, কাউন্সিলর প্রার্থী রুহুল ফরাজি সমর্থকেরা উট পাখি মার্কা মিছিল করে নোয়াপাড়ায় পথসভা করে। একই সময় আনোয়ার হোসেনের ডালিম মার্কার সমর্থকেরা মিছিল করে পথসভা করে। এ সময় দুপক্ষের সর্মথকদের স্লোগানকে কেন্দ্র করে প্রথমে বাগ্‌বিতণ্ডা হয়। একপর্যায়ে দুপক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। উভয়পক্ষ ইটপাটকেল নিক্ষেপ করে কয়েকটি প্রাইভেটকার ও মোটরসাইকেল ভাঙচুর করাসহ একটি পিকআপে অগ্নিসংযোগ করে। এতে উভয় পক্ষের মোট ৩০ জনের মতো আহত হয়। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি সি সার্কেল) মাহিন ফরাজি জানান, ঘটনাস্থলে অতিরিক্তি পুলিশ মোতায়ন করা হয়েছে। পরিস্থিতি এখন শান্ত রয়েছে। অভিযোগ পেলে তাদের বিরূদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

আগামীনিউজ/সোহেল 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে