Agaminews
Dr. Neem Hakim
Dr. Neem Hakim

ধর্ষককে কুপিয়ে থানায় ফোন নারীর


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২০, ১০:৫৩ পিএম
ধর্ষককে কুপিয়ে থানায় ফোন নারীর

ছবি সংগৃহীত

ঢাকাঃ ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে কুপিয়ে খুন করে নিজেই পুলিশে খবর দিলেন এক নারী। ঘটনাটি ঘটেছে ভারতের মধ্যপ্রদেশে।

ফোন পেয়ে মধ্যপ্রদেশ পুলিশ ওই নারীকে গ্রেপ্তার করেছে। ছুরি দিয়ে কমপক্ষে ২৫ বার কোপ মেরে খুন করা হয়।

ওই নারী জানিয়েছেন, ২০০৫ সাল থেকে ১৫ বছর ধরে তাকে বার বার ধর্ষণ করে ওই ব্যক্তি। গত ১২ অক্টোবর ফের সেই চেষ্টা করতে গেলেই তিনি অস্ত্র হাতে তুলে নেন।

মধ্যপ্রদেশের ভোপাল থেকে ২০০ কিলোমিটার দূরে গুনা জেলার এই ঘটনায় মৃতের নাম ব্রিজভূষণ শর্মা।

পুলিশ জানিয়েছে, ওই ব্রিজভূষণ জেলার অশোক নগরের বাসিন্দা। খুনের অভিযোগে নারীর বিরুদ্ধে ৩০২ ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

ওই নারী পুলিশকে জানান, ব্রিজভূষণ তার প্রতিবেশী ছিলো। মাত্র ১৬ বছর বয়সে তিনি প্রথম বার ওই ব্যক্তির হাতে ধর্ষিত হন। সেই মুহূর্তের একটি ভিডি্ওতুলে রাখে ব্রিজভূষণ। এরপর ব্ল্যাকমেলিং চলতে থাকে। ভিডিও ছড়িয়ে দেওয়ার শাসানির মুখে দিনের পর দিন তিনি শারীরিক সম্পর্কে যেতে রাজি হন। তার বিয়ে হয়ে যাওয়ার পরেও একই ভাবে হুমকি ও অত্যাচার চলতে থাকে। দিন দিন তা বাড়তেই থাকে। এবার তাই নির্যাতককে চরম শাস্তি দেয়ার সিদ্ধান্ত নেন দুই মেয়ের মা।

ওই নারী জানান, গত (১২ অক্টবোর) মদ্যপ অবস্থায় ব্রিজভূষণ তার বাড়িতে আসে। সেদিন তার স্বামী কর্মসূত্রে শহরের বাইরে ছিলেন। সেই সুযোগটা নিয়েই ধর্ষণ করতে আসে ব্রিজভূষণ। তার দুই মেয়ে তখন অন্য ঘরে ঘুমাচ্ছিলো। এমন সময় মেয়েদের হেনস্থা করার কথা বলে ব্রিজভূষণ। এরপরেই তিনি রান্নাঘর থেকে ছুরি নিয়ে এসে এলোপাথাড়ি ভাবে কোপাতে শুরু করেন। মৃত্যু হয় ব্রিজভূষণের। এরপরেই থানায় ফোন করে সমস্তটা জানিয়ে খুনের কথা স্বীকার করেন।

আগামীনিউজ/জেহিন