Dr. Neem on Daraz
Victory Day

সেতুমন্ত্রীর ভুয়া এপিএসসহ আটক ৩


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক   প্রকাশিত: এপ্রিল ২৪, ২০২০, ০৮:৩০ পিএম
সেতুমন্ত্রীর ভুয়া এপিএসসহ আটক ৩

ঢাকা: রাজধানীর মহাখালী ও খিলগাঁও এলাকায় অভিযান চালিয়ে সেনা, নৌ, বিমান বাহিনী, পুলিশ ও অন্যান্য সরকারী, আধা সরকারী সংস্থায় চাকুরির প্রলোভন ও সেনাবাহিনীর সৈনিক পদে ভুয়া নিয়োগ পত্র দিয়ে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে সড়ক ও সেতু মন্ত্রীর ভুয়া এপিএসসহ প্রতারক চক্রের ৩ সদস্যকে আটক করেছে র‌্যাব-২। 

এসময় নগদ টাকা, চেক বই, ১৭টি মোবাইল, নিয়োগ পরীক্ষার ভুয়া প্রশ্ন ও  নিয়োগপত্র উদ্ধার করা হয়।

শুক্রবার (২৪ এপ্রিল) র‌্যাব-২ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, প্রতারক চক্র তাদের উদ্দেশ্য সফল ও মানুষের কাছে বিশ্বাস যোগ্যতা অর্জনের জন্য কখনো কখনো নিজেদের সামরিক বাহিনীর অফিসার, কখনো কখনো নিয়োগ বোর্ডে তাদের লোক আছে, কখনো বিভিন্ন মন্ত্রণালয়ের মন্ত্রী মহোদয়ের পিএস/এপিএস, কখনো মেজর জেনারেল/ডিজিসহ বিভিন্ন ভুয়া পরিচয় দিয়ে থাকে। র‌্যাবের কাছে  এমন তথ্য আসলে র‌্যাব বৃহস্পতিবার মহাখালী কাঁচা বাজার এলাকার ঢাকা হোটেল এর ২য় তলার ১০৩ নং কক্ষ থেকে কামরুজ্জামান (৪৬) ও আব্দুল মমিন (৪৬) কে গ্রেফতার করে।

পরবর্তীতে তাদের দেওয়া তথ্যমতে খিলগাঁওয়ের তিলপাপাড়া থেকে কামাল হোসেন (৪০) কে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে নগদ টাকা, চেক বই, ১৭টি মোবাইল, নিয়োগ পরীক্ষার ভুয়া প্রশ্ন ও  সেনা বাহিনীতে সৈনিক পদে নিয়োগ পত্র জব্দ করা হয়।

প্রতারক চক্রের অপর সহযোগী সদস্যদের গ্রেফতারে র‌্যাবের অভিযান অব্যাহত আছে। আর গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বনানী থানায় মামলা করা হয়েছে।

আগামী নিউজ/আরিফ/নাঈম
 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে