Dr. Neem on Daraz
Victory Day

রাজউকের সাবেক হিসাবরক্ষকের স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক ‌ প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২০, ০৭:২৪ পিএম
রাজউকের সাবেক হিসাবরক্ষকের স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা

অবৈধভাবে ও অসংগতিপূর্ণভাবে অর্থ অর্জনের অভিযোগে রাজউকের সাবেক হিসাবরক্ষকের স্ত্রী মিসেস শিরিন আক্তারের বিরুদ্ধে মামলা দায়ের করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। নিজ ভোগ দখলে রাখা ১ কোটি ২০ লাখ ২২ হাজার টাকার জ্ঞাত আয়ের উৎস বহির্ভূত সম্পদ অর্জন করায় এ মামলা দায়ের করা হয়েছে।

রবিবার (২৬ জানুয়ারি) দুদকের সহকারী পরিচালক মো. সাইফুল ইসলাম এ মামলাটি দায়ের করেন।

আসামি হলেন- মিসেস শিরিন আক্তার, স্বামী- মৃত মো. জামাল উদ্দিন (রাজউকের সাবেক হিসাব রক্ষক), স্থায়ী ঠিকানাঃ গ্রাম-পূর্ব রাজা রামপুর, ডাকঘর-মাইজদী কোর্ট, থানা-সুধারাম, জেলা-নোয়াখালী, বর্তমান ঠিকানা-বাড়ি নং-৬৬, রোড নং-১৮, ব্লক-বি, ফ্ল্যাট-ডি-৩, বনানী আবাসিক এলাকা, ঢাকা।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা গেছে, অসৎ উদ্দেশ্যে অবৈধভাবে ১ কোটি ২০ লাখ ২২ হাজার ৪৬৯ টাকার সম্পদ জ্ঞাত আয়ের সাথে অসংগতিপূর্ণভাবে অর্জন করে তা নিজ ভোগ দখলে রেখে দুর্নীতি দমন কমিশন আইন, ২০০৪ এর ২৭(১) ধারায় এবং উক্ত এ টাকার সম্পদের অপরাধলব্ধ আয়ের অবৈধ উৎস, প্রকৃতি, অবস্থান, মালিকানা ও নিয়ন্ত্রণ, উৎস গোপন বা আড়াল বা ছদ্মাবৃত্ত করার লক্ষ্যে স্থানান্তর/রূপান্তর/হস্তান্তর করে মানিলন্ডারিং প্রতিরোধ আইন, ২০১২ এর ৪(২) ধারায় শাস্তিযোগ্য অপরাধ করার অভিযোগে মামলাটি দায়ের করা হয়।

আগামীনিউজ/টিআইএস/এনএ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে