Dr. Neem on Daraz
Victory Day

আগ্নেয়াস্ত্র ও মোটরসাইকেলসহ ৫ ডাকাত গ্রেফতার


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২০, ০৩:২৪ পিএম
আগ্নেয়াস্ত্র ও মোটরসাইকেলসহ ৫ ডাকাত গ্রেফতার

ঢাকাঃ রাজধানীর খিলগাঁও ও নারায়ণগঞ্জ থেকে আগ্নেয়াস্ত্র ও মোটরসাইকেলসহ ডাকাত দলের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা (ডিবি-পূর্ব) বিভাগ।

শুক্রবার (২৪ জানুয়ারি) রাতে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুই রাউন্ড গুলিভর্তি একটি পিস্তল, তিনটি বড় ধারালো চাপাতি ও সাতটি বিভিন্ন ব্রান্ডের মোটরসাইকেল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- মো. সুজন শেখ, মো. মোস্তাফিজুর রহমান ওরফে মানিক, মো. ইমন, মো. লিটন সরদার ও মো. রমজান হোসেন।

শনিবার (২৫ জানুয়ারি) বেলা ১১টায় ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এ বিষয়ে বিস্তারিত জানান ডিএমপির উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড পাবলিক রিলেশনস) হাজী মো. মাসুদুর রহমান।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে ডিসি মাসুদ জানান, গ্রেফতারকৃতরা ডাকাত দলের সক্রিয় সদস্য। তারা আগ্নেয়াস্ত্র ও ধারালো অস্ত্র ব্যবহার করে এলাকায় বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও শো-রুমে ডাকাতি করে। এছাড়াও তারা রাতে মোটরসাইকেলে চলাচলকারী ব্যক্তিদের আটকিয়ে তাদের নিকট হতে মূল্যবান জিনিসপত্র ও টাকাসহ মোটরসাইকেল নিয়ে যায়।

তিনি আরো জানান, এই চক্রটি সংঘবদ্ধভাবে চুরি, ছিনতাই ও ডাকাতি করে থাকে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তারা গ্রেফতারের পর জামিনে বেরিয়ে এসে পুনরায় একই অপরাধ করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে উল্লেখিত ঘটনায় খিলগাঁও থানায় মামলা হয়েছে।

আগামীনিউজ/মোরসু/এনএ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে