Dr. Neem on Daraz
Victory Day

৯ বছরের শিশু সুরার হত্যাকারী সৎমা!


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক ‌ প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২০, ১২:৪৩ পিএম
৯ বছরের শিশু সুরার হত্যাকারী সৎমা!

ঢাকা : শিশু সুরাইয়া আক্তার সুরার (৯) মৃতদেহ উদ্ধার করার পর পুলিশের সন্দেহ সৎমা তাকে হত্যা করেছে। এ ঘটনায় সৎমা শিবলী বেগমকে গ্রেফতারও করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে রাজধানীর দক্ষিণখানে।

শিবলী বেগম (২৬) নামের গ্রেফতারকৃত ওই নারীর বিরুদ্ধে তার স্বামীর প্রথম স্ত্রীর শিশু সন্তানকে হত্যার অভিযোগ উঠেছে। সোমবার (২০ জানুয়ারি) গভীর রাতে দক্ষিণখানের নোয়াপাড়ার একটি বাসা থেকে শিশুটির মৃতদেহ উদ্ধার করা হয়।

এ ঘটনায় শিশুর মা জাকিরুন বেগম বাদী হয়ে হাফিজুল ও শিবলীকে আসামি করে একটি মামলা করেছেন। শিবলীকে গ্রেফতার করা হলেও হাফিজুল পলাতক বলে জানিয়েছে দক্ষিণখান থানা  পুলিশ।

মঙ্গলবার (২১ জানুয়ারি) দক্ষিণখান থানার উপপরিদর্শক (এসআই) মোশারফ হোসেন এ তথ্য নিশ্চিত করে  জানান, সোমবার  দক্ষিণখানের ওই বাসা থেকে শিশু সুরার মৃতদেহ উদ্ধার করা হয়। সুরতহাল প্রতিবেদন তৈরি করে আজ ভোরে ময়নাতদন্তের জন্য মৃতদেহ শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়।

পুলিশ জানায়, শিশু সুরার বাবার নাম হাফিজুল ইসলাম। প্রথম স্ত্রী জাকিরনের সঙ্গে বিচ্ছেদের পর শিবলীকে বিয়ে করেন তিনি। জাকিরনের সন্তান সুরাইয়া হাফিজ ও শিবলীর সঙ্গেই থাকত। তবে শিবলী শুরু থেকেই সুরাইয়াকে নির্যাতন করত বলে অভিযোগ ছিল। নির্যাতনের কারণেই তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছে পুলিশ। সুরাইয়ার শরীরে নতুন ও পুরাতন কিছু আঘাতের চিহ্ন পেয়েছে পুলিশ।

আগামীনিউজ/ মোরসু/ হাসি/এনএনআর

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে