Dr. Neem on Daraz
Victory Day

টঙ্গীতে বন্ধুর বোনকে ধর্ষণের ঘটনায় তিন কিশোর গ্রেফতার


আগামী নিউজ | মোক্তার হোসেন, গাজিপুর জেলা প্রতিনিধি প্রকাশিত: জুলাই ২৫, ২০২১, ০৩:৪৪ পিএম
টঙ্গীতে বন্ধুর বোনকে ধর্ষণের ঘটনায় তিন কিশোর গ্রেফতার

ছবি: সংগৃহীত

গাজীপুরঃ জেলার টঙ্গীতে খাওয়ার প্রলোভন দেখিয়ে নিজ ভাইয়ের বন্ধুরা বুদ্ধি প্রতিবন্ধী এক কিশোরীকে (১৫) গণধর্ষণ করেছে। মামলা দায়েরের পর পুলিশ অভিযুক্ত তিন কিশোরকে গ্রেফতার করেছে।

রবিবার সকাল সাড়ে ৯টায় টঙ্গীর আউচ পাড়া থেকে তাদের গ্রেফতার করা হয়। গাজীপুর মট্রোপলিটন পুলিশ (জিএমপি'র) টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন। 

গ্রেফতারকৃতরা হলো নরসিংদীর রায়পুর উপজেলার বাঁশগাড়ী গ্রামের হানিফ মিয়ার ছেলে রফিকুল ইসলাম ওরফে রফিক (১৯), চাঁদপুরের হাজিগঞ্জ উপজেলার বইসিক গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে নাঈম শেখ (১৯) এবং শেরপুরের নকলা উপজেলার ধনাকুশা (নদীর পাড় টংগের বাসা) গ্রামের আব্দুল গনির ছেলে মনিরুল ইসলাম (১৮)। অভিযুক্তরা সকলেই গাজীপুরের টঙ্গী পশ্চিম থানার কাঠালদিয়া কলাবাগান এলাকায় থাকে।  

ওসি শাহ আলম জানান, ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার লেবুনিয়া গ্রামের এক বাসিন্দা স্বপরিবারে টঙ্গীর মধ্য আউচ পাড়ার সফি উদ্দিন রোড সংলগ্ন মাহবুবের বাসার ভাড়াটিয়া। আসামীরা শনিবার (২৪ জুলাই) দুপুর সাড়ে ১২ টায় কিশোরী বাসার গেইটে যায়। এসময় তার ভাইয়ের বন্ধু রফিক টঙ্গী কলেজ গেইটে একটি হোটেলে খাওয়ানোর কথা বলে তাকে একটি রিকশায় উঠায়। পরে বড় দেওড়া এলাকার নান্দুর মন্ডল রোডের জনৈক মোশারফের বাড়ির ভাড়াটিয়া কাউসারের বাসায় নিয়ে যায়। সেখানে রফিক ও তার দুই সহযোগী মনিরুল এবং নাঈম জোরপূর্বক বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীর মুখ চেপে ধরে পালাক্রমে ধর্ষণ করে। ধর্ষণের পর তারা কিশোরীকে একটি রিকশায় উঠিয়ে বাসায় পাঠিয়ে দেয়। কিশোরী বাসায় এসে পরিবারের সদস্যদের কাছে ঘটনা জানালে তার বাবা ফারুক হোসেন বাদী হয়ে টঙ্গী পশ্চিম থানায় ওই তিন জনকে অভিযুক্ত করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা (নং ২৪) দায়ের করেন।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে