Dr. Neem on Daraz
Victory Day

গুলশানে স্পার আড়ালে দেহ ব্যবসা, নারীসহ গ্রেফতার ১০


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২০, ১০:৫৪ এএম
গুলশানে স্পার আড়ালে দেহ ব্যবসা, নারীসহ গ্রেফতার ১০

ছবি সংগৃহীত

ঢাকাঃ  রাজধানীর গুলশানে নাভানা টাওয়ারে হিজামা থেরাপি সেন্টার এন্ড বডি মাসাজ নামের একটি স্পা সেন্টারে অভিযান চালিয়ে নারী ও পুরুষসহ মোট দশ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এর মধ্যে পাঁচ জন নারী ও পাঁচ জন পুরুষ রয়েছে।

গতকাল মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) রাতে গুলশান-১ এর নাভানা টাওয়ারের লেভেল ২২/এ, ৪৫ নম্বর অ্যাপার্টমেন্টের ১৮/এ নম্বর ফ্ল্যাটে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।  

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসান  বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, দীর্ঘদিন যাবত এখানে স্পার নামে দেশের বিভিন্ন স্থান থেকে ঢাকায় উঠতি বয়সের যুবতী ও নারীদের একত্রিত করে অবৈধ দেহ ব্যবসা পরিচালনা ও যৌন শোষণ ও নিপীড়নমূলক কার্যক্রম পরিচালনা করে হচ্ছিল।

তিনি বলেন, এসময় সেখানে অসামাজিক কার্যকলাপ ও পতিতাবৃত্তির দায়ে পাঁচ জন পুরুষ ও পাঁচ জন নারীকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা তাদের নাম-ঠিকানা প্রকাশ করে এবং পতিতাবৃত্তির কথা স্বীকার করে।

অর্থনৈতিকভাবে লাভবান হওয়ার জন্য পতিতালয় স্থাপন, পরিচালনা করে এবং পতিতাবৃত্তির উদ্দেশ্যে আহ্বান করে দেশের যুব সমাজকে ধ্বংসের মুখে ঠেলে দিচ্ছে বলেও উল্লেখ করেন তিনি।

এ বিষয়ে গ্রেফতার আসামিদের বিরুদ্ধে গুলশান থানায় মানবপাচার দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

আগামীনিউজ/জেহিন

 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে