Dr. Neem on Daraz
Victory Day

রাজধানীতে ৬ ছিনতাইকারী আটক


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুলাই ২৭, ২০২০, ০৯:৩৮ এএম
রাজধানীতে ৬ ছিনতাইকারী আটক

ছবি সংগৃহীত

ঢাকা: আসন্ন ঈদকে সামনে রেখে ছিনতাইকারী চক্রের সদস্যরা সক্রিয় হয়ে উঠেছে এর প্রেক্ষিতে রাজধানীর শাহবাগ ও খিলগাঁও এলাকা থেকে ছিনতাইকারী চক্রের ছয় সক্রিয় সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৩)।

সোমবার (২৭ জুলাই) র‌্যাব-৩ এর অপারেশন অফিসার সহকারী পুলিশ সুপার এএসপি ফারজানা হক  এ বিষয় নিশ্চিত করেন।

আটকরা হলেন, শাহবাগ এলাকা থেকে- মো. আলী (৩৫), মো. মরন (৩১), রাসু হোসাইন (২৫), খিলগাঁও এলাকা থেকে- মো. রুবেল ওরফে বনসাই রুবেল (২২), মো. রিমন (২২), মো. শাহীন (১৮)। 

ফারজানা হক জানান, ঈদকে সামনে রেখে রাজধানীতে সক্রিয় হয়ে উঠেছে ছিনতাইকারী চক্র। এ প্রেক্ষিতে রোববার র‍্যাব-৩ এর পৃথক অভিযানে শাহবাগ ও খিলগাঁও এলাকায় অভিযান চালিয়ে ছয় ছিনতাইকারী আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি চাকু, একটি সুইচ গিয়ার, একটি হাত ঘড়ি ও তিনটি মোবাইল জব্দ করা হয়।

তিনি আরো জানান, শাহবাগ এলাকা থেকে তিন ছিনতাইকারীকে হাতেনাতে ধরা হয়। এছাড়া খিলগাঁও এলাকা থেকে আরো তিন জন ছিনতাইকারীকে আটক করা হয়। আসামিদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন  বলেও জানান অপারেশন অফিসার ফারজানা।

আগামীনিউজ/এআর/এমআর 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে