Dr. Neem on Daraz
Victory Day

র‌্যাবের সাথে গোলাগুলিতে দেড় ডজন মামলার আসামি নিহত


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মে ২৩, ২০২০, ০৮:৫৮ এএম
র‌্যাবের সাথে গোলাগুলিতে দেড় ডজন মামলার আসামি নিহত

ঢাকা: টঙ্গীতে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে হত্যা, ডাকাতি, মাদকসহ অন্তত দেড় ডজন মামলার মোস্ট ওয়ান্টেড আসামি নিহত হয়েছেন। নিহতের নাম শামীম হোসেন ওরফে হাসান (৩০)।

শুক্রবার (২২ মে) রাতে টঙ্গী বাজারের পাশে সেনাকল্যাণ ভবন এলাকায় এ ঘটনা ঘটে বলে র‌্যাব-১-এর কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন নিশ্চিত করেছেন।

র‌্যাব কর্মকর্তা মামুন বলেন, রাত সোয়া ৮টার দিকে র‌্যাব-১-এর সদস্যরা খবর পান একদল মাদক ব্যবসায়ী ও অস্ত্রধারী সন্ত্রাসী টঙ্গী বাজারের পাশে সেনাকল্যাণ ভবনের কাছে মাজারবস্তি এলাকায় অবস্থান করছে।

রাত সাড়ে ৮টার দিকে র‌্যাবের টহল দল সেখানে অভিযানে যায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়ে পালানোর চেষ্টা করে। আত্মরক্ষায় র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে এক সন্ত্রাসী গুলিবিদ্ধ হয়ে পড়ে যান এবং অন্যরা পালিয়ে যান। এসময় র‍্যাবের দুজন সদস্য আহত হয়েছেন।

মামুন আরো বলেন, তাকে উদ্ধার করে স্থানীয় শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে দুইটি বিদেশি পিস্তল, আট রাউন্ড গুলিসহ ৮০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে বলেও এই র‌্যাব কর্মকর্তা জানান।

র‌্যাব-১-এর কোম্পানি কমান্ডার আরো বলেন, তাৎক্ষণিকভাবে টঙ্গী থানায় খোঁজ নিয়ে জানা গেছে নিহত এই সন্ত্রাসী হাসান গাজীপুরের টঙ্গী এবং রাজধানীর বনানী থানার মোস্ট ওয়ান্টেড আসামি। তার বিরুদ্ধে মাদক, হত্যা, অস্ত্র, ডাকাতি, পুলিশ এসল্টসহ ১৮টির মতো মামলা রয়েছে।

নিহত হাসান ও তার দল টঙ্গী, উত্তরা ও বনানী এলাকায় বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করতো বলে জানা গেছে, বলেন মামুন।

নিহত শামীম টঙ্গীর মাজারবস্তি এলাকার রুহল আমিনের ছেলে। তাদের গ্রামের বাড়ি দিনাজপুর জেলায়।

আগামীনিউজ/আরিফ/মিজান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে