Dr. Neem on Daraz
Victory Day

ক্যাডেট কলেজের উন্নয়নে জাতির পিতার অবদান অনস্বীকার্য: সেনাপ্রধান


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, কুমিল্লা প্রকাশিত: ফেব্রুয়ারি ১০, ২০২৩, ০৪:২৯ পিএম
ক্যাডেট কলেজের উন্নয়নে জাতির পিতার অবদান অনস্বীকার্য: সেনাপ্রধান

কুমিল্লাঃ ক্যাডেট কলেজের উন্নয়ন এবং আধুনিকায়নে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদানের কথা গভীরভাবে স্মরণ করে সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ বলেছেন, ক্যাডেট কলেজের উন্নয়নে জাতির পিতার অবদান অনস্বীকার্য।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) সকালে কুমিল্লা ক্যাডেট কলেজের প্রাক্তন ছাত্রদের নিয়ে ৭ম পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। 

এসময় দেশ ও জাতি গঠনে ক্যাডেটদের অবদান উল্লেখ করে বর্তমান এবং প্রাক্তন ক্যাডেটদের সার্বিক সফলতা ও উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন সেনাপ্রধান। তিনি তার বক্তব্যে ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেন।

এর আগে, সেনাবাহিনী প্রধান ক্যাডেট কলেজ প্রাঙ্গণে পৌঁছালে প্রাক্তন এবং বর্তমান ক্যাডেটদের নিয়ে গঠিত একটি দল মনোজ্ঞ কুচকাওয়াজের মাধ্যমে তাকে অভিবাদন জানান।

এরপর ক্যাডেটদের জন্য নবনির্মিত হাউসসমূহের শুভ উদ্বোধন করেন সেনাবাহিনী প্রধান। পুনর্মিলনীতে আগত প্রাক্তন ছাত্রদের সাথে মতবিনিময় ছাড়াও এ উপলক্ষে আয়োজিত মধ্যাহ্নভোজ, বৃক্ষরোপণ এবং দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানমালাতে অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন— বাংলাদেশ সেনাবাহিনীর এ্যাডজুটেন্ট জেনারেল মেজর জেনারেল মো. নজরুল ইসলাম, সেনাবাহিনীর ইঞ্জিনিয়ার-ইন-চিফ মেজর জেনারেল মুহাম্মদ যুবায়ের সালেহীন, জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ৩৩ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার কুমিল্লা এরিয়া মেজর জেনারেল মো. মাইনুর রহমান।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে