Dr. Neem on Daraz
Victory Day

পীরগাছায় দুইদিন ধরে ইউপি সচিবের স্ত্রী নিখোঁজ


আগামী নিউজ | একরামুল ইসলাম, পীরগাছা(রংপুর) প্রতিনিধি প্রকাশিত: জুলাই ২৪, ২০২১, ০৬:৩৯ পিএম
পীরগাছায় দুইদিন ধরে ইউপি সচিবের স্ত্রী নিখোঁজ

ফাইল ফটো

রংপুরঃ জেলার পীরগাছা সদর ইউনিয়ন পরিষদের সচিব শাহ মোঃ সাইফুল ইসলামের স্ত্রী মোছাঃ মোক্তারুন্নাহার লাকি গত দুইদিন ধরে নিখোঁজ রয়েছে।
 
শুক্রবার সকালে কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয়ে গেলে আর ফিরে আসেননি। তিনি মানসিক রোগে অসুস্থ বলে জানান তার স্বামী শাহ মোঃ সাইফুল ইসলাম। এ ব্যাপারে শনিবার পীরগাছা থানায় একটি সাধারন ডাইরী করা হয়েছে। 
 
জানা গেছে, উপজেলা ছাওলা ইউনিয়নের আদম (ফকির বাড়ী) গ্রামের বাসিন্দা ও পীরগাছা সদর ইউনিয়ন পরিষদের সচিব শাহ  মোঃ সাইফুল ইসলামের সাথে ৩৮ বছর পূর্বে মোক্তারুন্নাহার লাকির বিয়ে হয়। তাদের দুই কন্যা সন্তানও বিবাহিত। গত ১২ বছর পূর্বে তার স্ত্রী মোক্তারুন্নাহার লাকি (৪৬) মানসিক রোগে আক্রান্ত হয়। পরে তাকে চিকিৎসা করে সুস্থ করা হলেও মাঝে মাঝে অসুস্থ হয়ে পড়েন।
 
ঈদের পরদিন বৃহস্পতিবার রাতে হঠাৎ বিকারগ্রস্থ হয়ে পড়ে এবং শুক্রবার সকালে কাউকে কিছু না বলে বাড়ি থেকে বেড়িয়ে যায়। পরে তাকে সকল আত্মীয়-স্বজনদের বাড়ি ও সম্ভাব্য স্থানে খোঁজ করা হলেও পাওয়া যাচ্ছে না। তার গায়ের রং-ফর্সা, উচ্চতা-৫ ফুট ২ ইঞ্চি, মুখ মন্ডল গোলাকার, পরনে মিষ্টি কালারের শাড়ী ও চুল মেহেদী করা ছিল। 
 
ইউপি সচিব শাহ সাইফুল ইসলাম বলেন, মাঝে মাঝে অসুস্থ হলেও পরে চিকিৎসা করালে ঠিক হয়ে যায়। আমরা তাকে সম্ভাব্য সব স্থানে খুঁজে না পেয়ে শনিবার দুপুরে পীরগাছা থানায় একটি সাধারণ ডাইরী করেছি। যার নং-১৩৮৯। কেউ তার সন্ধান পেলে নিকটস্থ থানায় যোগায়োগ করার জন্য অনুরোধ করা হলো।
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে