Agaminews
August

বিএনপি নেতা ও ব্যবসায়ী খোকন আর নেই


আগামী নিউজ | নিউটন চাকমা, রাঙামাটি জেলা প্রতিনিধিঃ প্রকাশিত: জুলাই ২২, ২০২১, ০৯:১২ পিএম
বিএনপি নেতা ও ব্যবসায়ী খোকন আর নেই

ফাইল ছবি

রাঙামাটিঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির নেতা রাঙামাটি জেলা কমিটির সহ-সভাপতি ও কাউখালী উপজেলা সভাপতি ও ৩নং ঘাগড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এবং ঘাগড়া এলাকার বিশিষ্ট ব্যবসায়ী মোঃ জসিম উদ্দিন খোকন (৬৩) আর নেই। (ইন্নালিল্লাহির…… রাজেউন)।

পারিবারিক সুত্রে জানাগেছে, গত কয়েকদিন ধরে তার শারীরিক অসুস্থতার অনুভব করলে তাকে চট্টগ্রামে একটি প্রাইভেট হাসপাতালে ভত্তি করা হলে আজ বৃহস্পতিবার দুপুরের পর চিকিৎসাধীন অবস্থায় এই বিএনপি নেতা ও ইউপি সাবেক চেয়ারম্যান এবং বিশিষ্ট ব্যবসায়ীর শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন বলে তার পুত্র তারেক হাসান জানিয়েছেন। এ মহান নেতা ও বিশিষ্ট ব্যবসায়ীর মহাপ্রয়াণে পুরো রাঙামাটি বিএনপি দলের ও ঘাগড়া এলাকাবাসীদের শোকের ছায়া নেমে এসেছে। তিনি বিএনপির ক্ষমতাকালীন ৩নং ঘাগড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড ইউপি সদস্য নির্বাচিত হয়েছিলেন। বিগত ২০১৬ সালে ৩নং ঘাগড়া ইউনিয়নের উপনির্বাচনে ইউপি চেয়ারম্যান হিসেবে বিপুল ভোটে জয়যুক্ত লাভ করেন। তিনি বিগত এরশাদ সরকারের ক্ষমতাকালীন সময়ে চট্টগ্রামের সন্দ্বীপ থেকে রাঙামাটির কাউখালী উপজেলাধীন ঘাগড়া এলাকায় বসবাস শুরু করেন। তখন থেকে বিভিন্ন ব্যবসার সাথে জড়িত থেকে অবশেষে ব্রিকফিন্ড ব্যবসার সাথে সুনামের সহিত বিশিষ্ট ব্যবসায়ী হিসেবে নিজেকে পরিচিতি লাভ করেন।      

এদিকে জসিম উদ্দিন খোকনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাঙামাটি জেলা বিএনপির সভাপতি হাজী মোঃ শাহ আলম, সাধারণ সম্পাদক দীপন তালুকদার দঅপু, যুগ্ন সম্পাদক এ্যাডভোকেট মামুনুর রশীদ, সাংগঠনিক সম্পাদক এ্যাড সাইফুল ইসলাম, আগামী নিউজ রাঙামাটি জেলা প্রতিনিধি ও দৈনিক খবর পত্রিকার কাউখালী উপজেলা প্রতিনিধি নিউটন চাকমা, কাউখালী উপজেলা বিএনপির অংগসংগঠনের নেতৃবৃন্দসহ ঘাগড়া এলাকার উপজাতীয় কাঠ ব্যবসায়ী বৃন্দ এবং ৩নং ঘাগড়া ইউনিয়নের চেয়ারম্যান জগদীশ চাকমাসহ অনেকে শোক প্রকাশ করেছেন।