Dr. Neem on Daraz
Victory Day

মাগুরায় সেমিনার অনুষ্ঠিত


আগামী নিউজ | মোখলেছুর রহমান, মাগুরা জেলা প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২১, ০৪:৫৩ পিএম
মাগুরায় সেমিনার অনুষ্ঠিত

আগামী নিউজ

মাগুরাঃ ‘নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন’ শীর্ষক সেমিনার আজ শনিবার দুপুরে মাগুরা জেলা প্রশাসকের সম্মেলন  কক্ষে অনুষ্ঠিত হয়। মাগুরা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র এ সেমিনারের আয়োজন করে।

জেলা প্রশাসক ড. আশরাফুল আলমের সভাপতিত্বে সেমিনারে প্রধান অতিথি ছিলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. শহীদুল আলম। বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুন্ডু, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক কামরুজ্জামান, মাগুরা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ শহীদুল ইসলাম, মাগুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীম খান প্রমুখ।

সেমিনারে প্রবাসীদের সুষ্ঠু ও নিরাপদ অভিবাসনের জন্য করণীয় বিষয়ে বিভিন্ন দিক তুলে ধরা হয়। এছাড়া কারিগরি কেন্দ্র থেকে বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ নিয়ে দক্ষ হয়ে বিদেশ যাওয়ার পরামর্শ দেয়া হয়। এছাড়া সরকারিভাবে বিদেশ যাওয়াসহ ফ্রি ভিসা নিয়ে বিদেশ না যাওয়ার অনুরোধ জানানো হয়।

অনুষ্ঠান শেষে ১০ জন অভিবাসীর মধ্যে সর্বোচ্চ ৩ লাখ ও সর্বনি¤œ ২ লাখ টাকা করে মোট ২৭ লাখ টাকার পুণর্বাসন ঋণের চেক বিতরণ করা হয়।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে