Dr. Neem on Daraz
Victory Day

কুষ্টিয়ায় পরকিয়া প্রেমের জেরে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ


আগামী নিউজ | কুষ্টিয়া জেলা প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২৩, ০৮:৩১ পিএম
কুষ্টিয়ায় পরকিয়া প্রেমের জেরে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

কুষ্টিয়াঃ চাচাতো বোনের স্বামীর বাড়ির উঠানে এক যুবকের হাত ও পা ভাঙা, মাথার চুলকাটা রক্তাক্ত লাশ পরেছিল। লাশের পাশেই রান্না করা খিচুড়ি ভাত পরে ছিল। চাচাত বোনসহ শ্বশুর বাড়ির লোকজন পলাতক রয়েছেন। নিহতের পরিবারের দাবি পরকিয়া প্রেমের কারণেই যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে।

 

কুমারখালী পৌরসভার ৮ নং ওয়ার্ডের জালাল মোড় এলাকার একটি বাড়ির উঠান থেকে বুধবার সকালে মৃতদেহটি উদ্ধার করা হয়।

 

নিহত যুবকের নাম স্বপন আলী (২৭)। তিনি চুয়াডাঙ্গা জেলার দর্শনা উপজেলার বোয়ালিয়া গ্রামের আব্দুর রশিদের ছেলে। নিহতের চাচাত বোন সুমি খাতুন। তিনি জালাল মোড় এলাকার আসাদ শেখের স্ত্রী। নিহতের সাথে চাচাত বোনের পরকিয়া প্রেমের সম্পর্ক ছিল বলে পরিবারের লোকেরা দাবি করেছেন।

 

পুলিশ জানায়, পরকিয়া প্রেমের জেরে চাচাতো বোন ও তাঁর শ্বশুর বাড়ির লোকজন যুবককে পিটিয়ে হত্যা করে উঠানে লাশ ফেলে রেখে পালিয়েছে।

 

নিহতের বাবা আব্দুর রশিদ জানান, ভাতিজি সুমির সাথে তাঁর ছেলে স্বপনের প্রেমের সম্পর্ক ছিল। গত মঙ্গলবার রাত ১০ টার দিকে সুমি ফোন করে স্বপনকে কুমারখালীতে ডেকে নিয়ে আসে। সকালে ছেলেকে হত্যা করে লাশ ফেলে পরিবারের সবাই পালিয়ে গেছে। তিনি থানায় মামলা করবেন।

 

কালু শেখ জানান, তিনি রাতে আসাদের বাড়িতে বাঁশ দিয়ে মারপিটের শব্দ ও চিৎকার চেঁচামিচি শুনেছেন। আর সকালে এসে তিনি একজনের লাশ দেখতে পান।

 

প্রতিবেশী আনোয়ারা খাতুন জানান, তিনি মারধরের খবর শুনে সকাল আনুমানিক আটটার গিয়ে দেখে অনেক লোকজন। উঠানে পড়ে থাকা লোকটি তখনো বেঁচে ছিল। সে বারবার বলছিল, সুমি পানি দেরে, আমার হাসপাতালে নিয়ে যা, আমি বাঁচে যাবনে।’ ঘণ্টাখানেক পরে গিয়ে দেখি লোকটি মারা গেছে আর সুমি রান্না করছে।

 

নাম প্রকাশে অনিচ্ছুক প্রতিবেশি জানান, তিনি সকালে গিয়ে দেখেন উঠানে লাশ পড়ে রয়েছে আর এক গৃহবধূ খিচুরি রান্না করছেন।

 

অভিযুক্ত গৃহবধূ সুমি খাতুনের একটি ভিডিও বক্তব্যের জানান, রাত দুইটার দিকে স্বপন তার শ্বশুরবাড়িতে গিয়ে জানালা ধরে টানাটানি করছিলেন। সে সময় তার ভাসুর শহিদুলসহ স্থানীয়রা তাকে আটকায়। এক পর্যায়ে মারপিট করে উঠানে ফেলে রেখে যায়। সকালে তিনিই স্বপনের বাড়িতে খবর দিয়ে রান্না করেছেন।

 

পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তুহিন শেখ জানান, স্বপন আলী তিন থেকে চার মাস আগেও একবার ওই বাড়িতে এসেছিল। তিনি সালিশ করেছিলেন। গত রাতে আবার আসার পর স্থানীয়রা তাকে জানান। সে সময় তিনি ওই যুবককে মারপিট করতে নিষেধ করে ‘৯৯৯’ এ কল করতে বলেছিলেন।

 

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকিবুল ইসলাম জানান, খবর পেয়ে আসাদের বাড়ির উঠান থেকে যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত যুবকের মাথার চুলকাটা ও শরীরের একাধিক স্থানে আঘাতের চিহৃ রয়েছে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে