Dr. Neem on Daraz
Victory Day

৩৭ ঘণ্টা পর নদীতে পড়ে যাওয়া নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, পিরোজপুর প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২৩, ০২:০৭ পিএম
৩৭ ঘণ্টা পর নদীতে পড়ে যাওয়া নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

পিরোজপুরঃ ভান্ডারিয়ায় পুরোনো বেইলি ব্রিজ পার হওয়ার সময় ভাঙা অংশ দিয়ে নদীতে পড়ে যাওয়া নিখোঁজ শিশু সিনথিয়া আক্তারের মরদেহ ৩৭ ঘণ্টা পর উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২৮ এপ্রিল) সকালে ভাণ্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন ব্যাপারি বাড়ির পাশে খালের চর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। 

এর আগে, বুধবার (২৬ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে মায়ের সঙ্গে ভাণ্ডারিয়া শিশু পার্কে বেড়াতে গিয়ে বেইলি ব্রিজের ভাঙা অংশ দিয়ে পোনা নদীতে পড়ে যায় সিনথিয়া।

সিনথিয়া আক্তার (৪) জেলার কাউখালী উপজেলার শিয়ালকাঠী ইউনিয়নের জোলাগাতি গ্রামের কাউসার খান ও হাফসা দম্পতির একমাত্র মেয়ে।

বিষয়টি নিশ্চিত করে ভান্ডারিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার পারভেজ আহম্মেদ পলাশ বলেন, বুধবার রাতে শিশুটি সেতু থেকে পোনা নদীতে পড়ে যাওয়ার খবর পেয়েই উদ্ধার কাজ শুরু করেছিলাম। কিন্তু তাকে উদ্ধার করা যায়নি। শুক্রবার সকালে স্থানীয়ভাবে খবর পেয়ে খালের চর থেকে সিনথিয়ার মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

ভাণ্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসিকুজ্জামান জানান, আমরা শিশুটির পরিবারকে খবর দিয়েছি। মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হচ্ছে। এ বিষয়ে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে