Dr. Neem on Daraz
Victory Day

চুরি করতে এসে ডিম ভেজে ভাত খেয়ে আপেল-কমলা নিয়ে গেল চোর


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, ভোলা প্রকাশিত: ডিসেম্বর ২৭, ২০২২, ১০:১১ এএম
চুরি করতে এসে ডিম ভেজে ভাত খেয়ে আপেল-কমলা নিয়ে গেল চোর

ভোলাঃ সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়নের চর আনন্দ পার্ট-৩ গ্রামে সিঁধ কেটে বসতঘরে ঢুকে ডিম ভেজে ভাত খেয়ে গেছে চোরেরা। যাওয়ার সময় সঙ্গে করে নিয়ে গেছে ঘরে থাকা আপেল-কমলা। এমনটাই জানিয়েছেন বাড়ির মালিক রুহুল আমীন।

রোববার (২৫ ডিসেম্বর) দিবাগত রাতে তার বসতঘরে সিঁধ কেটে চুরির ঘটনা ঘটে। রুহুল আমীন পেশায় ঠিকাদার। ঢাকার উত্তরায় তিনি ঠিকাদারি ব্যবসা করেন।

রুহুল আমীন জানান, রোববার দিবাগত রাতে তার বসতঘরে সিঁধ কেটে একটি চোর চক্র চুরি করে। এসময় চক্রটি রান্না করে থাকা গ্যাসের চুলায় ৩টি ডিম ভেজে ভাত খেয়েছে। চুলার পাশে ফেলে রেখে গেছে ডিমের খোসা। ডিম রাখার পাত্রের কাছেই কিছু আপেল ও কমলা ছিল। চুরি করে যাওয়ার সময় তারা সেগুলোও নিয়ে গেছে।

তিনি আরও জানান, চোর চক্রটি তার রুমে প্রবেশ করতে পারেনি। রান্নাঘর ও ডাইনিং রুমে প্রবেশ করতে পেরেছে। চোর চক্র তার মূল্যবান কোনো জিনিসপত্র নিতে পারেনি। তবে ডাইনিং রুমে থাকা একটি হাতঘড়ি, সওজি ব্র্যান্ডের ২টি ব্লটিংপেপার ও কিছু আপেল-কমলা নিয়েছে।

এ বিষয়ে ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মো. গোলাম আযম জানান, চুরির এমন ঘটনায় তিনি কোনো অভিযোগ পাননি। অভিযোগ পেলে ঘটনাটি তদন্ত করে দেখবেন।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে