Dr. Neem on Daraz
Victory Day

দুপচাঁচিয়ায় যানবাহনের চাপ: বেড়েছে জনচলাচল


আগামী নিউজ | মতিউর রহমান, দুপচাঁচিয়া ( বগুড়া) প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ৩, ২০২১, ০১:১৭ পিএম
দুপচাঁচিয়ায় যানবাহনের চাপ: বেড়েছে জনচলাচল

ছবিঃ আগামী নিউজ

বগুড়াঃ জেলার দুপচাঁচিয়া উপজেলায় কঠোর লকডাউনের ১২তম  দিন মঙ্গলবার ( ৩ আগষ্ট) সকাল থেকেই সড়কে চাপ বেড়েছে যানবাহনের। গণপরিবহন বন্ধ থাকলেও সড়কের দখল নিয়েছে  সিএনজি চালিত  অটোরিক্সা, ইজিবাইক,  অটোভ্যান এবং ভ্যান। অতিরক্ত মানুষজন ও যানবাহনের কারণে মাঝে মাঝে সড়কে সৃষ্টি হচ্ছে জ্যাম। সবমিলিয়ে মারাত্বকভাবে ব্যাহত হচ্ছে স্বাস্থ্যবিধি।

দুপচাঁচিয়া উপজেলার প্রাণকেন্দ্র সিও অফিস বাসস্ট্যান্ড প্রায় চিরচেনা রূপে ফিরে এসেছে। মঙ্গলবার সকাল থেকেই ওই এলাকায়  জনজটলার পাশাপাশি শুরু হয়েছে যানজটলা। সিও অফিস বাসস্ট্যান্ড সংযুক্ত আক্কেলপুর ও তালোড়া রোডেও ব্যাপক জণসমাগম ও যানবাহনের চাপ পরিলক্ষিত হয়েছে। তাছাড়া উপজেলা সদরের মেইল বাসস্ট্যান্ড, থানা মোড়, শহরতলা, পুরান বাজারসহ সর্বত্রই মানুষের আনাগোনা বেড়েছে। 

উপজেলা সদরের বাইরে বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানেও মঙ্গলবার সকাল থেকেই জনসমাগম ও যানবাহনের চাপ বেড়েছে ব্যাপকহারে। 

উল্লেখ্য, চলমান লকডাউন ৫ আগষ্ট (বৃহস্পতিবার) মধ্যরাত থেকে শেষ হতে যাচ্ছে। করোনা ভাইরাসের লাগাম টানার জন্য ১৪ দিনের জন্য এই কঠোর লকডাউন শুরু হয় ২৩ জুলাই (শুক্রবার) থেকে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে