Dr. Neem on Daraz
Victory Day

ময়মনসিংহে সড়কে প্রাণ গেল ৫ জনের


আগামী নিউজ প্রকাশিত: জুলাই ৬, ২০২০, ০১:১৬ পিএম
ময়মনসিংহে সড়কে প্রাণ গেল ৫ জনের

প্রতীকী ছবি

ময়মনসিংহের ভালুকা ও নান্দাইল উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত হয়েছেন। রোববার (৫ জুলাই) দিবাগত রাতে এসব দুর্ঘটনা ঘটে।

ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের জামিদিয়া মাস্টারবাড়ি এলাকায় তেপান্তর পিকনিক স্পটের কাছে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ইউটার্নে প্রাইভেটকার-কাভার্ডভ্যান সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। নিহতরা হলেন- প্রাইভেটকারের যাত্রী জামালপুরের ইসলামপুরের কৃষিবিদ মুঞ্জুরুল মুর্শেদের ছেলে জয় মুর্শেদ তুষার(৩২) ও জাবের মুর্শেদ(৩২)।

একই ঘটনায় নিহতদের বাবা কৃষিবিদ মুঞ্জুরুল মুর্শেদ, মা মালেকা জেসমিন ও চাচা মাহাবুবুল হক আহত হন। আহতদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভরাডোবা হাইওয়ে ফাঁড়ি পুলিশ দুর্ঘটনাকবলিত প্রাইভেটকার ও কাভার্ডভ্যানটি আটক করেছে। চালক পলাতক।

হাইওয়ে ফাঁড়ি পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার সময় ঢাকার দিকে ছুটে চলছিল একটি প্রাইভেটকার এবং একই সময় ঘটনাস্থলে ইউটার্ন নিচ্ছিল একটি কাভার্ডভ্যান। ওই সময় প্রাইভেটকার ও কাভার্ডভ্যানের সংঘর্ষে  দুর্ঘটনাটি ঘটে। এতে ঘটনাস্থলেই প্রাইভেটকারের এক যাত্রী নিহত এবং অপর চারজন আহত হন। ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর আরও একজন মারা যান। খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিস ও ভরাডোবা হাইওয়ে ফাঁড়ি পুলিশ হতাহতদের উদ্ধার করে। দুর্ঘটনাকবলিত প্রাইভেটকার ও কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে।

অপরদিকে, নান্দাইল উপজেলার ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক হাইওয়ে সড়কের মুসুল্লি মেরেঙ্গা নামক স্থানে রোববার রাত ১১টার দিকে কিশোরগঞ্জগামী একটি ট্রাক নান্দাইলের দিকে আসা একটি সিএনজিকে চাপা দিলে সিএনজিটি লণ্ডভণ্ড হয়ে যায়। এ ঘটনায় সিএনজির যাত্রী মো: আরিফ মিয়া (২১) এবং চালক হানিফ মিয়া (২৬) নামে ঘটনাস্থলেই নিহত হন। নিহতরা একই উপজেলার সিংরইল ইউনিয়নের উল্লাপাড়া গ্রামের বাসিন্দা।

এঘটনায় গুরুতর আহত হন অপর যাত্রী নয়ন মিয়া। তাকে উন্নত চিকিৎসার জন্য কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নান্দাইল হাইওয়ে থানার ওসি জিয়াউল হক ঘটনা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে কিশোরগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে এবং ঘাতক ট্রাকচালক পলাতক রয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

আগামীনিউজ/জেএফএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে