Dr. Neem on Daraz
Victory Day

জয়পুরহাটে সরকারী নির্দেশনা বাস্তবায়নে মাঠে পুলিশ ও সেনাবাহিনী


আগামী নিউজ | জয়পুরহাট প্রতিনিধি প্রকাশিত: মার্চ ২৭, ২০২০, ০৪:১০ পিএম
জয়পুরহাটে সরকারী নির্দেশনা বাস্তবায়নে মাঠে পুলিশ ও সেনাবাহিনী

সরকারী নির্দেশনায় ২দিনেও জয়পুরহাট জেলার ৫টি উপজেলা শহর জনশুন্য সুনসান নিরবতা। গনপরিবহন, বিপনী বিতান ও মার্কেটগুলো রয়েছে বন্ধ। জরুরী প্রয়োজন ছাড়া কোন মানুষ এখন ঘড়ের বাইরে দেখা মিলছেনা। ঔষুধ, খাবারের দোকান ও মুদি দোকানগুলো খোলা থাকলেও নেই কোন ক্রেতাদের ভীড়। সরকারী নির্দেশনা মানার জন্য রাস্তায় পুলিশ এবং সেনাবাহিনীর নিয়মিত টহল চলছে।

সরকারী উদ্যোগের পাশাপাশি স্থানীয় সংসদ সদস্য এ্যাডঃ সামছুল আলম দুদু’র উদ্যোগে আজো সাধারণ মানুষে মাঝে মাস্ক ও সাবান বিতরণ করা হয়েছে। সেইসাথে জেলাকে জীবনুমুক্ত রাখতে জীবানুনাশক জলীয় স্প্রে করা হচ্ছে। 

এদিকে জেলার ৫টি উপজেলায় বিদেশ ফেরৎ নতুন ২৬ জন প্রবাসীকে স্বাস্থ্য অধিদপ্তরের তত্বাবধায়নে সেফ হোম কোয়ারেন্টাইনে রাখার ব্যাবস্থা করা হয়েছে। এ পর্যন্ত জেলায় মোট ২৪৫ জনকে হোম কোয়ারেন্টাইনের পর্যবেক্ষনে রাখা হয়। এর মধ্যে ১২ জন ভাল থাকায় স্বাস্থ্য কার্ড দিয়ে রিলিজ দেয়া হয়েছে এবং ১ জনকে আইসোলেশনে রাখা হয়েছে।

আগামী নিউজ/ তামিম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে