Dr. Neem on Daraz
Victory Day

পাবনায় বিএনপি-আ.লীগের ধাওয়া পাল্টা ধাওয়া, গুলি


আগামী নিউজ | পাবনা জেলা, প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ২৬, ২০২৩, ০৪:১১ পিএম
পাবনায় বিএনপি-আ.লীগের ধাওয়া পাল্টা ধাওয়া, গুলি

পাবনাঃ পাবনার ঈশ্বরদীতে নির্বাচন বর্জনের লিফলেট বিতরণ ও নৌকার নির্বাচনী প্রচারণার সময় বিএনপির সঙ্গে আওয়ামী লীগের নেতাকর্মীদের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। তবে এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি। ঘটনাস্থল থেকে তিনটি গুলির খোসা উদ্ধার করে পুলিশ।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে ঈশ্বরদী শহরের পিয়ারপুর মোড় এলাকায় এঘটনা ঘটে।

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, অসহযোগ আন্দোলনের অংশ হিসেবে ভোট বর্জনের লিফলেট বিতরণ করছিলেন বিএনপির কারাবন্দি প্রভাবশালী নেতা জাকারিয়া পিন্টুর সমর্থকরা। এসময় ওই এলাকায় নির্বাচনী প্রচারণায় আসেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। এসময় উভয় পক্ষ মুখোমুখি হলে প্রথমে তর্কাতর্কি পরে ধাওয়া পাল্টা ধাওয়া চলে। এ সময় গুলির শব্দ পাওয়া গেছে। এতে স্থানীয় দোকান মালিক, কর্মচারী ও পথচারীদের মাঝে আতঙ্ক তৈরি হয়। লোকজন দিগ্বিদিক ছুটতে থাকেন। পরে পুলিশ এলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

এ বিষয়ে ঈশ্বরদী-আটঘরিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বিল্পব কুমার গোস্বামী ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। নাশকতাকারী ব্যক্তিদের ধরতে অভিযান চলছে। শহরের গুরুত্বপূর্ণ স্থানে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ছাড়া ঘটনাস্থল থেকে তিনটি গুলির খোসা উদ্ধার করা হয়েছে।


এমআইসি/

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে