Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

পবিপ্রবির উপাচার্যের সাথে সাংবাদিক সমিতির মতবিনিময় সভা


আগামী নিউজ | পবিপ্রবি প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ১৭, ২০২২, ০৯:২২ পিএম
পবিপ্রবির উপাচার্যের সাথে সাংবাদিক সমিতির মতবিনিময় সভা

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) উপাচার্য ও সাংবাদিক সমিতির প্রধান উপদেষ্টা প্রফেসর ড.স্বদেশ চন্দ্র সামন্ত এর সাথে বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির নবগঠিত কমিটির সদস্যদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার  বিকেলে উপাচার্যের কার্যালয়ে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় বিশ্ববিদ্যালয়ের চলমান বিভিন্ন সমস্যা, শিক্ষার্থীদের বিভিন্ন দাবি, বিশ্ববিদ্যালয়ের উন্নয়নের জন্য পরবর্তী পরিকল্পনাসহ ক্যাম্পাসের নিরাপত্তার বিষয়গুলো তুলে ধরেন সাংবাদিকরা। এসময় উপাচার্য বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সমস্যাগুলো নিরসনে কার্যকরী পদক্ষেপ গ্রহণের আশ্বাস জানান।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.স্বদেশ চন্দ্র সামন্ত সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, সাংবাদিকরা জাতির আয়না। তোমরা বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের পাশাপাশি নিজেদের সততার সাথে কাজ করে যাবে। বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি ক্ষুন্ন হয় এমন কোনো কাজ করবেনা। কারো দ্বারা বিভ্রান্ত হয়ে সংবাদ প্রচার থেকে বিরত থাকবে। সাংবাদিকরা জাতির বিবেক উল্লেখ করে তিনি নতুন কমিটিকে শুভেচ্ছা জানান।

মত-বিনিময় সভায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সাংবাদিক সমিতির উপদেষ্টা প্রফেসর মাহমুদ মোর্শেদ, সহযোগী অধ্যাপক সুজন কান্তি মালী এবং সহকারী অধ্যাপক আবু বকর ছিদ্দিক।

এসএস