Dr. Neem on Daraz
Victory Day

সাংবাদিক নির্যাতনের ঘটনায় বিশের অধিক সাংবাদিক সংগঠনের নিন্দা ও প্রতিবাদ।


আগামী নিউজ | নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ৮, ২০২৪, ০৪:৩৪ পিএম
সাংবাদিক নির্যাতনের ঘটনায় বিশের অধিক সাংবাদিক সংগঠনের নিন্দা ও প্রতিবাদ।

ছবি: আগামী নিউজ

ঢাকাঃ জাতীয় কবি কাজী নজরুল ইসলাম  বিশ্ববিদ্যালয়ে সাংবাদিক নির্যাতনের ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ২০টিরও বেশি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সংগঠন। 

গত ৫ ফেব্রুয়ারি ( সোমবার) জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের অগ্নিবীণা হলের একটি কক্ষে সিট দখলকে কেন্দ্র করে সংঘর্ষ ও মারামারিতে জড়ায় বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের দুটি গ্রুপ। এতে আহত হয় একাধিক শিক্ষার্থী।

এসময় সংবাদ সংগ্রহ করতে গেলে একটি অংশের হামলার শিকার হন নজরুল বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকরা। এতে গুরুতর আহত হন দৈনিক যায়যায়দিনের  বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ও সাংবাদিক সমিতির সদ্য সাবেক সাধারণ সম্পাদক হাবীব এবং আজকের পত্রিকার প্রতিনিধি ও সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ বিন সাইদ।

সাংবাদিকদের উপর এধরনের বর্বর হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি প্রকাশ করে বাকৃবি সাংবাদিক সমিতি,জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি,

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি, ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি সাংবাদিক সমিতি, খুলনা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি, চুয়েট সাংবাদিক সমিতি,ইসলামী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি, গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি,রাজশাহী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটি,  জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব, বরিশাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি,কবি নজরুল কলেজ সাংবাদিক সমিতি,শাহজালাল ইউনিভার্সিটি প্রেস ক্লাব,রাজশাহী কলেজ রিপোর্টাস ইউনিটি, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি,বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি,কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি,ইসলামী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটি সহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের প্রায় ২০ টির ও বেশি সাংবাদিক সংগঠন। 

বিবৃতিতে অপরাধীদের দ্রুত বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে সাংবাদিক সংগঠনগুলো।

নাইম আজাদ/

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে