August
Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

প্রাণ ফিরে পেল বেরোবি ছাত্রলীগ


আগামী নিউজ | বিশ্ববিদ্যালয় প্রতিনিধি, বেরোবি প্রকাশিত: আগস্ট ৬, ২০২২, ০৩:২৮ এএম
প্রাণ ফিরে পেল বেরোবি ছাত্রলীগ

রাস্তায় শতশত মানুষের অপেক্ষা, নেতা আসবে বীর দর্পে। তাকে অভিনন্দন জানানোর যেনো তর সইছে না কর্মীদের। বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়(বেরোবি) শাখা ছাত্রলীগের সদ্য ঘোষিত নেতৃবৃন্দদের বরণ করে নিতে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে এভাবেই অপেক্ষারত ছিল শতশত কর্মী।

বৃহস্পতিবার ( ৫ আগস্ট) সন্ধ্যা ৭ টার দিকে বেরোবির নবগঠিত ছাত্রলীগের সভাপতি পোমেল বড়ুয়া ও সাধারণ সম্পাদক  মাহফুজুর রহমান শামীম এসে ক্যাম্পাস পৌঁছান। তাদেরকে সাদরে বরণ করে নেয় অন্যান্য নেতাকর্মীরা। এসময় ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ স্লোগানে মুখরিত হয় ক্যাম্পাস।

এরপর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি প্রদানের মাধ্যমে সাংগঠনিক কার্যক্রম শুরু করেছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নতুন আংশিক কমিটি।

শ্রদ্ধাঞ্জলী নিবেদন শেষে কর্মীদের উদ্দেশ্য বক্তব্য রাখেন সভাপতি-সাধারণ সম্পাদক। সুন্দর একটি ক্যাম্পাস উপহার দিতে ছাত্রলীগের সকল নেতাকর্মীকে সর্বদা তৎপর থাকার এবং শিক্ষক-কর্মকর্তা-শিক্ষার্থীসহ সকলের সহযোগিতা কামনা করেন তারা। সেইসাথে নতুন কমিটি অনুমোদন দেয়ার জন্য কেন্দ্রীয় নেতাদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন সভাপতি পোমেল বড়ুয়া ও সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান শামীম।

এসময় শাখা ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতা এবং চার শতাধিক ছাত্রলীগ কর্মী উপস্থিত ছিলেন।
এছাড়াও বাদ এশা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জ্যেষ্ঠ পুত্র  শহীদ ক্যাপ্টেন শেখ কামালের জন্মদিনে  রুহের মাগফেরাত কামনায় বেরোবি ছাত্রলীগের আয়োজনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

জানা যায়, বেরোবি ছাত্রলীগের পূর্বের কমিটি বিলুপ্তের ৯মাস পর গত ৩১ জুলাই ২৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগ। এতে ২০১৩-১৪ শিক্ষাবর্ষের লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী পোমেল বড়ুয়াকে সভাপতি ও একই শিক্ষাবর্ষের রসায়ন বিভাগের মাহফুজুর রহমান শামীমকে সাধারণ সম্পাদক করা হয়।

এসএস