August
Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

জাবিতে একদিনের জন্য ভিসিসহ ৪ পদে অধ্যাপক রাশেদা


আগামী নিউজ | বিশ্ববিদ্যালয় প্রতিনিধি, জবি প্রকাশিত: জুন ২৯, ২০২২, ০৯:৪৫ পিএম
জাবিতে একদিনের জন্য ভিসিসহ ৪ পদে অধ্যাপক রাশেদা

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) কোষাধ্যক্ষ অধ্যাপক রাশেদা আক্তার একদিনের জন্য ভিসিসহ ৪ পদে দায়িত্ব পালন করছেন।

তিনি, (২৯ জুন) কোষাধ্যক্ষের পাশাপাশি প্রো-ভিসি (শিক্ষা), প্রো-ভিসি (প্রশাসন) ও উপাচার্যের রুটিন দায়িত্ব পালন করছেন। অন্যদিকে আগামীকাল থেকে ৭ দিনের জন্য তিনি কোষাধ্যক্ষের পাশাপাশি রেজিস্ট্রারের দায়িত্বও পালন করবেন।

বুধবার  (২৯ জুন) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার রহিমা কানিজ স্বাক্ষরিত তিনটি বিজ্ঞপ্তি ও ডেপুটি রেজিস্ট্রার বি. এম. কামরুজ্জামান স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানা যায়।

রহিমা কানিজ স্বাক্ষরিত পৃথক ৩টি বিজ্ঞপ্তিতে জানা যায়, ২৭ জুন অনুষ্ঠিত সিন্ডিকেটের বিশেষ সভার সিদ্ধান্ত অনুযায়ী বিশ্ববিদ্যালয়ের ভিসি ও প্রো-ভিসি (শিক্ষা) অধ্যাপক নূরুল আলম এবং প্রো-ভিসি(প্রশাসন) অধ্যাপক শেখ মনজুরুল হক ২৯ জুন এক দিনের ছুটিতে থাকবেন। ওইদিন কোষাধ্যক্ষ অধ্যাপক রাশেদা আখতার ভিসি, প্রো-ভিসি (প্রশাসন) এবং প্রো-ভিসি (শিক্ষা) হিসেবে দায়িত্ব পালন করবেন।

বি.এম. কামরুজ্জামান স্বাক্ষরিত অফিস আদেশে বলা হয়, ২৭ জুন অনুষ্ঠিত সিন্ডিকেটের বিশেষ সভার সিদ্ধান্ত মোতাবেক বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার রহিমা কানিজ আগামী ৩০ জুন থেকে ৬ জুলাই পর্যন্ত অবসরপ্রস্তুতিমূলক (এলপিআর) ছুটিতে থাকবেন। এই সময়ে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক রাশেদা আখতার নিজ দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব হিসেবে রেজিস্ট্রারের দায়িত্ব পালন করবেন।

নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার রহিমা কানিজের অবসর প্রস্তুতিকালীন ছুটি আগামী ১ লা জুলাই থেকে । তবে গত ২৬ তারিখ 'তড়িঘড়ি' করে আহ্বান করা রেজিস্ট্রার নিয়োগ বোর্ড স্থগিত হওয়ায় রহিমা কানিজকেই আগামী ১ বছর চুক্তিভিত্তিক নিয়োগে রেজিস্ট্রার হিসেবে দায়িত্ব দেওয়া হয় ।

এসএস