August
Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

১১দফা দাবী আদায়ের লক্ষে পবিপ্রবিতে কর্মচারীদের মানববন্ধন


আগামী নিউজ | বিশ্ববিদ্যালয় প্রতিনিধি, পবিপ্রবি প্রকাশিত: জুন ২৯, ২০২২, ০৩:৩২ পিএম
১১দফা দাবী আদায়ের লক্ষে পবিপ্রবিতে কর্মচারীদের মানববন্ধন

পটুয়াখালীঃ সকল পাবলিক বিশ্ববিদ্যালয় কর্মচারী এক হও লড়াই কর, ইউজিসি কর্তৃক প্রহসনের অভিন্ন নীতিমালা প্রতিহত করো। ইউজিসি কর্তৃক প্রনীত প্রহসনের অভিন্ন নীতিমালা প্রতিহত ও ১১দফা দবী বাস্তবায়নের লক্ষে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কর্মচারী পরিষদের মানববন্ধ অনুষ্ঠিত হয়।

বুধবার ১২ টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে আন্তঃবিশ্ববিদ্যালয় কর্মচারী ফেডারেশনের সহ-সভাপতি ও পবিপ্রবি কর্মচারী পরিষদের সভাপতি মোঃ মজিবুর রহমান মৃধ্যার সভাপতিত্বে ও আন্তঃবিশ্ববিদ্যালয় কর্মচারী ফেডারেশনের সহ-অর্থ সম্পাদক ও পবিপ্রবি কর্মচারী পরিষদের সাংগাঠনিক সম্পাদক মোঃ সেলিম রেজার সঞ্চালনায় বাংলাদেশ আন্তঃবিশ্ববিদ্যালয় কর্মচারী ফেডারেশনের আহবানে ও পবিপ্রবি কর্মচারী পরিষদের আয়োজনে পবিপ্রবির কর্মচারী পরিষদের সকল সদস্য মানববন্ধ অংশ গ্রহণ করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন পবিপ্রবি কর্মকর্তা এসোসিয়েশনের সভাপতি মোঃ মিজানুর রহমান টমাস, সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন বাদল, আন্তঃবিশ্ববিদ্যালয় কর্মচারী ফেডারেশনের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ তোফাজ্জল হোসেন,পবিপ্রবির পরিবহন শাখার কর্মচারী মোঃ আলমগীর হোসেন আলম প্রমুখ।

বক্তারা, ইউজিসি কর্তৃক প্রণীত প্রহসনের অভিন্ন নীতিমালা বাতিল করে ১১দফা দাবী বাস্তবায়নে সরকারের প্রতি আহ্বান জানান। দাবি দ্রুত বাস্তবায়ন না হলে কঠোর আন্দোলনে নামার ঘোষণা দেন।

সাব্বির হোসেন/এমবুইউ