Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

নোবিপ্রবিতে স্বাধীনতা শিক্ষক পরিষদের নতুন কমিটি


আগামী নিউজ | নোবিপ্রবি প্রতিনিধি প্রকাশিত: মে ২৫, ২০২২, ০৯:৩৭ পিএম
নোবিপ্রবিতে স্বাধীনতা শিক্ষক পরিষদের  নতুন কমিটি

আগামী ১ বছরের জন্য নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) স্বাধীনতা শিক্ষক পরিষদের ২০২২-২৩ সেশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

নবগঠিত কমিটির সভাপতি হয়েছেন ফিমস বিভাগের অধ্যাপক ড.আব্দুল্লাহ আল মামুন এবং সাধারণ সম্পাদক হয়েছে শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক ওয়ালিউর রহমান আকন্দ (বিপুল)।

আজ ২৫ মে এক বিজ্ঞপ্তিতে সংগঠনটির নতুন কমিটি গঠনের বিষয়ে জানানো হয়। 

এছাড়াও কমিটিতে সহ সভাপতি হয়েছে ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক আফসানা মৌসুমী,যুগ্ম সাধারণ সম্পাদক কৃষি বিভাগের সহকারী অধ্যাপক ড.মো.নুরুজ্জামান, সাংগঠনিক সম্পাদক শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক সৈয়দ মো.সিয়াম এবং ডিবিএ বিভাগের সহকারী অধ্যাপক সুবর্ণা বিশ্বাস,কোষাধ্যক্ষ টিএইচএম বিভাগের প্রভাষক নাজমুল হুদা,দপ্তর সম্পাদক আইআইএস বিভাগের সহকারী অধ্যাপক আব্দুল করিম,প্রচার সম্পাদক পরিসংখ্যান বিভাগের প্রভাষক রাসেল হুসাইন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক মুশফিকুর রহমান আশিক।

এছাড়াও সদস্য হিসেবে রয়েছে ফার্মেসি বিভাগের অধ্যাপক ড.আনোয়ারুল বাশার,বিজিই বিভাগের সহযোগী অধ্যাপক ড.মোহাম্মদ মফিজুল ইসলাম, ফিমস বিভাগের সহযোগী অধ্যাপক ভক্ত সুপ্রতিম সরকার,বিএমএস বিভাগের সহকারী অধ্যাপক এইচ এম মুস্তাফিজুর রহমান, এসিসিই বিভাগের প্রভাষক সঞ্চিতা দেওয়ানজী।

উল্লেখ্য, মহান মুক্তিযুদ্ধ, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও অসাম্প্রদায়িক চেতনাকে সমুন্নত রাখার লক্ষ্যে ২০০৮ সাল হতে এই প্ল্যাটফর্ম কাজ করে যাচ্ছে।

এস আহমেদ ফাহিম/এসএস