Dr. Neem on Daraz
Dr. Neem Hakim

নোবিপ্রবিতে স্নাতকে ভর্তি: ২য় মেধাতালিকা প্রকাশ


আগামী নিউজ | নোবিপ্রবি প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২২, ১০:৫০ পিএম
নোবিপ্রবিতে স্নাতকে ভর্তি: ২য়  মেধাতালিকা প্রকাশ

ছবিঃ আগামী নিউজ

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে(নোবিপ্রবি) ২০২০-২০২১ শিক্ষাবর্ষের স্নাতক ১ম বর্ষে  অপেক্ষমাণ ভর্তিচ্ছু শিক্ষার্থীদের দ্বিতীয় মেধাতালিকা
বৃহস্পতিবার (২০ জানুয়ারি) প্রকাশ করা হয়েছে।

তালিকায় সাবজেক্ট প্রাপ্ত শিক্ষার্থীরা ২১ জানুয়ারি থেকে ২৪ জানুয়ারি পর্যন্ত আবেদন করতে পারবে।বিশ্ববিদ্যালয়ের ভর্তি সংক্রান্ত  ওয়েবসাইট হতে  এ তথ্য জানা গেছে।

ওয়েবসাইট হতে জানা যায়, ২য় ধাপে ১১৬৩ জনের তালিকা প্রকাশ করা হয়েছে।এদের মধ্যে  এ ইউনিটে ২৫৬ জন,বি ইউনিটে ১৫০ জন,সি ইউনিটে ২১৩ জন, ডি ইউনিটে ৩০৯ জন (বিজ্ঞানে ২৩৫ জন,ব্যবসা শাখায় ৫৮ জন, মানবিকে ১৬ জন),ই ইউনিটে ১৩৫ জন এবং এফ ইউনিটে ১০০ জনের তালিকা প্রকাশ করা হয়েছে।

এর আগে ১ম ধাপে ১৩৩৪ জনের তালিকা প্রকাশ করা হয় এবং এ তালিকা থেকে  ভর্তি হয়েছে  ১৭১ জন যা  গত ১১ জানুয়ারি থেকে ১৬ জানুয়ারি পর্যন্ত চলে।এ ইউনিটে ভর্তি হয়েছে ৪২ জন,বি ইউনিটে ভর্তি হয়েছে ১৫ জন,সি ইউনিটে ভর্তি হয়েছে ১৮ জন,ডি ইউনিটে ভর্তি হয়েছে ৬৮ জন,ই ইউনিটে ভর্তি হয়েছে ২১ জন এবং এফ ইউনিটে  ভর্তি হয়েছে ৭ জন।

ওয়েবসাইট হতে  জানা যায়,এ ইউনিটে আসন ২৯৮টি,বি ইউনিটে আসন  ১৬৫ টি, সি ইউনিটে আসন ২৩১টি, ডি ইউনিটে আসন ৩৭৭টি,
ই ইউনিটে আসন  ১৫৬ টি এবং এফ ইউনিটে আসন ১০৭টি।

প্রসঙ্গত, বিশ্ববিদ্যালয়ের ভর্তি সম্পর্কিত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ভর্তি সংক্রান্ত ওয়েবসাইট (www.admission.nstu.edu.bd) থেকে জানা যাবে।

আগামীনিউজ/শরিফ