Dr. Neem on Daraz
Victory Day

বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের টিকা দিতে বিশেষ বুথ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২২, ১০:৩১ এএম
বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের টিকা দিতে বিশেষ বুথ

ফাইল ছবি

ঢাকাঃ জাতীয় ও উন্মুক্ত বিশ্ববিদ্যালয়সহ সমপর্যায়ের শিক্ষার্থীদের করোনা টিকা দিতে বিশেষ বুথ করার নির্দেশ দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) রাতে করোনার টিকা ব্যবস্থাপনা টাস্কফোর্স কমিটির সদস্য সচিব ড. মো. শামসুল হকের সই করা অফিস আদেশ থেকে এ তথ্য জানা যায়।

এতে বলা হয়, জাতীয় ও উন্মুক্ত বিশ্ববিদ্যালয়সহ সমপর্যায়ের অন্য বিশ্ববিদ্যালয় প্রাইভেট শিক্ষার্থীদের (ও লেভেল বা এ লেভেল) করোনার টিকা দেওয়ার জন্য উপজেলা পর্যায়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, জেলাপর্যায়ে জেলা সদর হাসপাতালে প্রত্যেকটিতে একটি করে বুথ নির্দিষ্ট করতে হবে।

এ ছাড়া ঢাকা জেলার জন্য ডিএনসিসি করোনা ডেডিকেটেড কোভিড হাসপাতালে প্রয়োজনীয় সংখ্যক বুথ নির্দিষ্ট করার অনুরোধ করা হলো।

আদেশে আরও বলা হয়, শিক্ষার্থীর জাতীয় পরিচয়পত্র, জন্ম নিবন্ধন সনদপত্র ব্যবহার করে সুরক্ষা অ্যাপসে রেজিস্ট্রেশন করে টিকা দিতে হবে। জাতীয় পরিচয়পত্র বা জন্ম নিবন্ধন সনদপত্র না থাকলে তালিকা প্রস্তুত করে টিকা কার্ডের মাধ্যমে টিকার ব্যবস্থা গ্রহণ করতে হবে। রেজিস্ট্রেশন ছাড়া কেউ টিকা নিলে টিকা নিলে সার্টিফিকেট পাবেন না।

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে