Dr. Neem
Dr. Neem Hakim

বাকৃবিতে শেখ রাসেলের ৫৮ তম জন্মদিন পালিত


আগামী নিউজ | বাকৃবি প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২১, ০১:৩৩ পিএম
বাকৃবিতে শেখ রাসেলের ৫৮ তম জন্মদিন পালিত

ছবিঃ আগামী নিউজ

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালযয়ে (বাকৃবি)' জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কনিষ্ঠ ছেলে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন ও শেখ রাসেল দিবস পালিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের জাতীয় দিবস উদযাপন কমিটির আয়ােজনে

সােমবার সকাল ৯ টায় শেখ রাসেল প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন বাকৃবি উপাচার্য  ড. লুৎফুল হাসান।

পুস্পস্তবক অর্পন অনুষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদদের প্রতি শ্রদ্ধা ও মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। এরপর অনুষ্ঠানে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতি, গণতািন্ত্রক শিক্ষক ফোরাম, লেকচারার এসিস্ট্যান্ট প্রফেসর ফোরাম ও অফিসার পরিষদ এবং বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের শিক্ষকবৃন্দ শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন। এছাড়া শেখ রাসেলের ৫৮ জন্মদিন ও শেখ রাসেল দিবস ২০২১ উপলক্ষে জাতীয় দিবস উদযাপন কমিটি নানা কর্মসূচী পালন করেছে।

পুস্পস্তবক অর্পন অনুষ্ঠানে আরাে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. এ, কে, এম, জাকির হােসেন, সহযােগী ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. মােঃ আজহারুল ইসলাম, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মুহাম্মদ মহির উদ্দীন এবং বাউরেসের পরিচালক অধ্যাপক ড. মােঃ আবু হাদী নূর আলী খান পরিকল্পনা ও উন্নয়ন শাখার পরিচালক অধ্যাপক ড. হারুন অর রশিদ। এছাড়াও অনুষ্ঠানে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতি, গণতান্ত্রীক শিক্ষক ফোরাম, লেকচারার এসিস্ট্যান্ট প্রফেসর ফোরাম ও অফিসার পরিষদ এবং | বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের শিক্ষকবৃন্দ শেখ। রাসেল এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন।

আগামীনিউজ/শরিফ