Dr. Neem on Daraz
Victory Day

সিকৃবিতে করোনার বুস্টার ডোজ প্রদান


আগামী নিউজ | সিকৃবি প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২২, ০২:৪৫ পিএম
সিকৃবিতে করোনার বুস্টার ডোজ প্রদান

ছবিঃ আগামী নিউজ

বিশ্বজুড়ে মানুষ করোনাভাইরাসের ওমিক্রন ভ্যারিয়্যান্ট নিয়ে উদ্বিগ্ন। ওমিক্রন অন্যান্য ভ্যারিয়েন্টের তুলনায় দ্রুত ছড়ায়। প্রাথমিকভাবে গবেষণায় দেখা গেছে, ওমিক্রন ভ্যারিয়্যান্ট ডেল্টা ভ্যারিয়্যান্টের তুলনায় কিছুটা কম ঝুঁকিপূর্ণ। তবে করোনাভাইরাসের  সকল ভ্যারিয়্যান্টই মৃত্যুর কারণ হতে পারে।

এরই প্রেক্ষিতে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে (সিকৃবি) বৃহস্পতিবার সকাল দশটা থেকে  বিকাল তিনটা পর্যন্ত চারটি বুথে বুস্টার ডোজ প্রদান করা হয়। এদিন শিক্ষক-কর্মকর্তা-কর্মচারি এবং তাদের পরিবারবর্গ সহ মোট ২৭৬ জনকে বুস্টার ডোজ প্রদান করা হয়।

সিকৃবি ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক প্রফেসর ড. মোঃ মোস্তফা সামছুজ্জামান জানান, যে সকল শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীদের করোনা টিকার দ্বিতীয় ডোজ গ্রহনের ৬ মাস অতিবাহিত হয়েছে তাদেরকে ক্যাম্পাসের ৪ টি বুথে বুস্টার ডোজ প্রদান করা হচ্ছে। পর্যায়ক্রমে আবারো এধরণের কার্যক্রম গ্রহণ করা হবে"। 

এসময় বুস্টার ডোজ কার্যক্রমে সহায়তা করায় সিলেট সিটি কর্পোরেশন এবং সিলেট বিভাগীয় স্বাস্থ্য কার্যালয়কে আন্তরিক ধন্যবাদ জানান তিনি।

উল্লেখ্য, সিকৃবি প্রশাসনের তত্ত্বাবধানে ও সিলেট সিটি কর্পোরেশন এবং সিলেট বিভাগীয় স্বাস্থ্য কার্যালয়ের পরিচালক ডা. হিমাংশু লাল এর সার্বিক সহযোগিতায় এই টিকাদান কার্যক্রম অনুষ্ঠিত হয়।

আগামীনিউজ/এসএস 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে