Dr. Neem on Daraz
Victory Day

ভিবিডি ময়মনসিংহ জেলার নেতৃত্বে নজরুল বিশ্ববিদ্যালয়ের তানভীর এবং পার্থ


আগামী নিউজ | কবি নজরুল বিশ্ববিদ্যালয়, প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ২৯, ২০২৩, ০৭:২৬ পিএম
ভিবিডি ময়মনসিংহ জেলার নেতৃত্বে নজরুল বিশ্ববিদ্যালয়ের তানভীর এবং পার্থ

ঢাকাঃ নির্বাচনের মাধ্যমে ভলানটিয়ার ফর বাংলাদেশ (ভিবিডি) ময়মনসিংহ জেলা শাখার নতুন বোর্ড গঠন করা হয়েছে।

 

নতুন বোর্ডে প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হয়েছে নজরুল বিশ্ববিদ্যালয়ের ফিল্ম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী তানভীর আহম্মেদ এবং  জেনারেল সেক্রেটারি হিসেবে নির্বাচিত হয়েছে একই বিশ্ববিদ্যালয়ের মানব সম্পদ ব্যবস্থাপনা বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী পার্থ সাহা। 

 

গতকাল (২৮ ডিসেম্বর)  রাত ৯ টায় ভলানটিয়ার ফর বাংলাদেশের চিফ নির্বাচন কমিশন এ ফলাফল ঘোষণা করেন। 

 

এক বছর মেয়াদি এই বোর্ডে ভাইস-প্রেসিডেন্ট  হিসেবে

ময়মনসিংহ গার্হস্থ্য অর্থনীতি কলেজের সম্পদ ব্যবস্থাপনা ও এন্টারপ্রেনরশীপ বিভাগের শিক্ষার্থী মোছা. ফাহমিদা আক্তার সায়মা, মানব সম্পদ কর্মকর্তা হিসেবে নজরুল বিশ্ববিদ্যালয়ের পপুলেশন সায়েন্স বিভাগের শিক্ষার্থী তাসরিফ মল্লিক, প্রজেক্ট অফিসার হিসেবে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের পশু পালন অনুষদের শিক্ষার্থী বিশাল সাহা উৎস, কোষাধ্যক্ষ হিসেবে ময়মনসিংহ গার্হস্থ্য অর্থনীতি কলেজের খাদ্য ও পুষ্টি বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী হোসেনে আরা নাবিলা এবং জনসংযোগ কর্মকর্তা হিসেবে তাফসিরুল ইসলাম শান্ত নির্বাচিত হয়েছেন। 

 

নবনির্বাচিত প্রেসিডেন্ট তানভীর আহম্মেদ বলেন,সকল কমিটি মেম্বারদের প্রতি কৃতজ্ঞতা আমাকে নির্বাচিত করার জন্য।  ২০২০ সাল থেকে ভিবিডিতে যুক্ত হয়ে দায়িত্ব নিয়ে কাজ করার চেষ্টা করেছি, ইনশাল্লাহ সমানের দিনগুলোতেও চেষ্টা করব সবাইকে নিয়ে ভালো কিছু করার। 

 

পার্থ সাহা তার অনুভূতি প্রকাশ করতে গিয়ে বলেন, নতুন দায়িত্ব পেয়েছি, চেষ্টা করব নিজের সর্বোচ্চটুকু দিয়ে সংগঠনের জন্য কাজ করে যাওয়ার এবং সর্বস্তরে সমন্বয় সাধান করার। 

 

উল্লেখ্য, ভলানটিয়ার ফর বাংলাদেশ ময়মনসিংহ জেলা জাগো ফাউন্ডেশনের উয়্যুথ ভেভলাপমেন্ট প্রোগ্রামের অংশ হিসেবে কাজ করে। ভিবিডি ময়মনসিংহ জেলা শাখায় ১০ টির বেশি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী কাজ করে থাকে। এর মধ্য ময়মনসিংহ মেডিকেল কলেজ, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়, আনন্দ মোহন কলেজ, নার্সিং কলেজ, পলিটেকনিক ইনস্টিটিউট অন্যতম।

 

নাঈম আজাদ/এমআইসি 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে