Dr. Neem on Daraz
Victory Day

বাবা দিবস


আগামী নিউজ | জান্নাত শ্রাবণী প্রকাশিত: জুন ২১, ২০২০, ১১:৫৭ এএম
বাবা দিবস

প্রতিকী ছবি

আজ বাবা দিবস, আধুনিক যুগে সব সম্ভব, সব কিছুরই দিবস পালন করা হয়। কিন্তু দিবসের আড়ালে ঠিক কেমন ভাবে দিন যায় প্রত্যেকটা মানুষের সেটা আমাদের কারোরই চোখে পড়ে না, সবাই খুব বড় বড় কথা আর মানুষের সামনে নিজেকে বড় করে উপস্থাপন করা নিয়েই ব্যস্ত থাকে এর বাইরে কিছুই নয়।
  
এই যে আজ বাবা দিবস, এই দিবসে সবাই ফেইসবুকে স্ট্যাটাস দেয়,লোক দেখানো প্রোগ্রাম করে, সেলিব্রেট করে,কিন্তু দিন শেষে কেউ কি একটা বার তার বাবার খোঁজ নিয়ে দেখে,  দিন শেষে তার বৃদ্ধ বাবা একাকীত্বে নিজেকে ডুবিয়ে রাখে কিংবা কোন বৃদ্ধাশ্রমের এক কোনে অবস্থান করে।  এই হচ্ছে আমাদের সমাজ ব্যাবস্থা।এত আয়োজন এত উৎসব করার সুযোগ যে বাবার জন্য সে বাবার খোঁজই আমরা একটা বার নেই না। বাবা-মা ফোন দিলে খুব বিরক্ত হয়ে যাই এক মিনিট কথা বলতে, কিন্তু বন্ধুবান্ধবের সাথে ঘন্টার পর ঘন্টা কথা বলতে তিক্তা আসে না, ঘন্টায় ঘন্টায় প্রেমিক/প্রেমিকার খোঁজ নিতে ভুল হয় না অথচ দিন শেষে বাবা-মা কে একটা ফোন দিয়ে জিজ্ঞেস করতে ইচ্ছে হয় না যে কেমন আছো তোমরা? খেয়েছ কি না?

বাবা মা আমাদের পরম আশ্রয়স্থল, তারা শিশুকালে যখন আমদের একা বাঁচার সামর্থ্য ছিল না ঠিক সেই সময় থেকে আদর যত্নে বড় করেছেন, আমাদের কি উচিত না এই বৃদ্ধ সময়ে তাদের সেবা করা তাদের সাথে সময় কাটানো। চলুন না অযথা প্রোগ্রাম, লোক দেখানো সেলিব্রট না করে সেই সময়টুকু তাদের সাথে কাটাই।

আগামীনিউজ/জেএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে