Dr. Neem
Dr. Neem Hakim

আইপিএলে ফের করোনার থাবা


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২১, ০৮:৪৯ পিএম
আইপিএলে ফের করোনার থাবা

ছবি: সংগৃহীত

ঢাকাঃ আবারও করোনা হানা দিয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল)। দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ম্যাচের ঠিক আগে করোনা পজিটিভ হয়েছেন সানরাইজার্স হায়দ্রাবাদের পেসার থাঙ্গারাসু নটরাজানে। আইপিএলের এক কর্মকর্তা গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন।

সানরাইজার্স হায়দ্রাবাদও তাদের ফেসবুক পেজে নটরাজানের করোনাভাইরাসে পজিটিভ হওয়ার কথা জানিয়েছে। ফলে শঙ্কা দেখা দিয়েছে দিল্লি বনাম হায়দ্রাবাদের ম্যাচটিকে ঘিরে। যদিও আয়োজকরা শঙ্কা উড়িয়ে দিয়েছেন।

আজ বুধবার সানরাইজার্স হায়দরাবাদের বাঁ হাতি সিমার টি নটরাজনের কোভিড টেস্ট পজিটিভ এসেছে। বর্তমানে তাকে দলের বাইরে আলাদা করে রাখা হয়েছে। তার সঙ্গে ক্লোজ হওয়া আরও ৬ জনকে আইসোলেশনে পাঠানো হয়েছে।

আইসোলশনে যাওয়া ৬ সদস্যের মাঝে দুজন আবার খেলোয়াড়। এরা হলেন- অলরাউন্ডার বিজয় শঙ্কর ও নেট বোলার জি পেরিয়াসামি। বাকিরা হলেন- বিজয় কুমার (টিম ম্যানেজার), শ্যাম সুন্দর (ফিজিওথেরাপিস্ট), অঞ্জনা ভানান (চিকিৎসক) ও তুশার খেদকার (লজিস্টিক ম্যানেজার)। নটরাজন পজিটিভ হলেও সানরাইজার্সের বাকি সদস্য করোনা পরীক্ষায় নেগেটিভ হয়েছেন। এমনকি আইসোলেশনে থাকা ওই ৬জনও।

 

উল্লেখ্য, গত এপ্রিলে ১৪তম আইপিএল শুরু হয়েছিল ভারতে। কিন্তু মে মাসের শুরুতে বেশ কয়েকটি দলের ক্রিকেটাররা করোনায় আক্রান্ত হলে অনেকটা বাধ্য হয়েই আইপিএল স্থগিত করা হয়েছিল। পরে টুর্নামেন্টের বাকি অংশ আয়োজনের সিদ্ধান্ত নেওয়া হয় সংযুক্ত আরব আমিরাতে। মরুর দেশটিতে প্রথম তিনটি ম্যাচ অনুষ্ঠিত হয়ে গেছে। চতুর্থ ম্যাচের আগেই দেখা দিল সমস্যা।