Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

অস্ট্রেলিয়াকে ১২১ রানে থামিয়ে দিল বাংলাদেশ


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: আগস্ট ৪, ২০২১, ০৭:৫২ পিএম
অস্ট্রেলিয়াকে ১২১ রানে থামিয়ে দিল বাংলাদেশ

ছবিঃ সংগ্রহিত

ঢাকাঃ  বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টিতে টস জিতে আগে ব্যাট করে ৭ উইকেট হারিয়ে মাত্র ১২১ রান সংগ্রহ করেছে অস্ট্রেলিয়া। দলের হয়ে মিসেল মার্শ সর্বোচ্চ ৪৫ রান করেন।

ইনিংসের দ্বিতীয় ওভারেই বাংলাদেশকে সাফল্য দেন মেহেদি হাসান। তার বলে নাসুম আহমেদের হাতে ক্যাচ দিয়ে ফিরে যান অ্যালেক্স ক্যারি। এর পর মোস্তাফিজের স্লোয়ারে বোল্ড হয়ে ফিরে যান জস ফিলিপে। বোলিংয়ে এসেই মোয়াসেস হেনরিকসকে বোল্ড করেন সাকিব আল হাসান। আউট হওয়ার আগে ২৫ বলে ৩০ রান করেন হেনরিকস।

দ্বিতীয় স্পেলে বোলিংয়ে এসেই জোড়া আঘাত হানেন মোস্তাফিজ। ম্যাথু ওয়েডের স্ট্যাম্প উড়িয়ে দেন ফিজ। পরের বলেই ফেরান অ্যাস্টন অ্যাগারকে। প্রথম ম্যাচে বাংলাদেশকে ভুগিয়েছিলেন মিচেল মার্শ। তাকে ৪৫ রানের বেশি করতে দেননি শরিফুল ইসলাম। অফসাইডের লেন্থ বল চালিয়েছিলেন মার্শ কিন্তু বল ব্যাট ছুঁয়ে যায় উইকেটরক্ষক নুরুল হাসান সোহানের গ্লাভসে।

বাংলাদেশের হয়ে মুস্তাফিজুর রহমান তিনটি, শরিফুল ইসলাম দুটি এবং সাকিব আল হাসান ও শেখ মেহেদী হাসান নেন একটি করে উইকেট নেন।

প্রথম টি-টোয়েন্টিতে মাত্র ১৩১ রানের পুঁজি নিয়েও অস্ট্রেলিয়াকে ২৩ রানে হারায় টাইগাররা। নাসুম আহমেদদের দুর্দান্ত বোলিংয়ে অজিদের ১০৮ রানে আটকে দেওয়া সম্ভব হয়। এই জয়ের ফলে পাঁচ ম্যাচ সিরিজের টি-টোয়েন্টিতে এগিয়ে রয়েছে বাংলাদেশ।