Dr. Neem on Daraz
international mother language day

নাদিয়াকে চাপা দেওয়া বাসের চালক-সহকারী গ্রেফতার


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২৩, ১০:৪৮ এএম
নাদিয়াকে চাপা দেওয়া বাসের চালক-সহকারী গ্রেফতার

গ্রেফতার বাস চালক ও তার সহকারী

ঢাকাঃ রাজধানীর প্রগতি সরণিতে বাসচাপায় বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নাদিয়ার নিহত হওয়ার ঘটনায় ঘাতক বাসের চালক ও হেলপারকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২৩ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় বাড্ডার আনন্দনগর থেকে তাদের গ্রেফতার করা হয়। একই সঙ্গে ভিক্টর ক্লাসিকের ওই গাড়িটি জব্দ করা হয়েছে।

এর আগে রোববার (২২ জানুয়ারি) দুপুর পৌনে ১টায় প্রগতি সরণিতে ভিক্টর পরিবহনের একটি বাসের চাপায় নিহত হন নাদিয়া। মাত্র দু’সপ্তাহ আগে নর্দার্ন ইউনিভার্সিটিতে ভর্তি হয়েছিলেন তিনি।

জানা গেছে, ঘটনার দিন এক বন্ধুর সঙ্গে মোটরসাইকেলে প্রগতি সরণি এলাকায় গিয়েছিলেন নাদিয়া। ফেরার পথে মোটরসাইকেলটিকে ভিক্টর ক্লাসিক পরিবহনের একটি বাস চাপা দেয়। এতে নাদিয়া মোটরসাইকেল থেকে রাস্তায় পড়ে বাসের সামনের চাকায় পিষ্ট হন। তবে মোটরসাইকেলচালক তার সেই বন্ধু অক্ষত ছিলেন।   

পুলিশ সূত্রে জানা গেছে, গ্রেফতার গাড়ির চালকের নাম নাম লিটন (৩৮) ও সহকারী মো. আবুল খায়ের। নাদিয়ার মৃত্যুর পর ভাটারা থানায় নিরাপদ সড়ক আইনে দায়ের করা মামলায় তাদের গ্রেফতার করা হয়েছে। 

পুলিশের গুলশান জোনের ডিসি মো. আ. আহাদ বিষয়টি নিশ্চিত করে জানান, মামলার পর আমরা রাতেই সিসি টিভি ফুটেজ সংগ্রহ ও বিশ্লেষণ করে ঘাতক বাস ও বাসের চালক এবং হেলপারকে শনাক্ত করা হয়। 

বুইউ