Dr. Neem on Daraz
Victory Day

বন্ধুর বোনকে রক্ত দিতে এসে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুন ২৩, ২০২২, ১১:০৭ এএম
বন্ধুর বোনকে রক্ত দিতে এসে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু

ঢাকাঃ বন্ধুর অসুস্থ বোনকে রক্ত দিতে এসে হাসপাতালের দোতলা থেকে পড়ে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। ওই শিক্ষার্থীর নাম শাহরিয়ার ওরফে শুভ (২৪)। তিনি সাভারের গণ বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স বিভাগের শিক্ষার্থী ছিলেন।

বুধবার দিবাগত রাতে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে এ ঘটনা ঘটে।

শাহরিয়ারের বন্ধু রাকিব জানান, তাঁর ছোট বোন তানজিলা (১৬) বাতজ্বরে ভুগছে। গত ২০ দিন ধরে সে সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি। তাকে রক্ত দিতে সাভার থেকে আসেন শাহরিয়ার। রক্ত দেওয়ার পর রাত সাড়ে আটটার দিকে হাসপাতালে বসে ছিলেন তিনি। এ সময় রাকিব বোনের সঙ্গে দেখা করতে যান। কিছুক্ষণ পর তিনি জানতে পারেন, মাথা ঘুরে দোতলা থেকে নিচে পড়ে গেছেন শাহরিয়ার। পরে তাঁকে গুরুতর আহত অবস্থায় রাত ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। কিন্তু সেখানের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, নিহত শুভর গ্রামের বাড়ি মানিকগঞ্জ জেলার সিংগার থানায়। তার বাবার নাম মো. গোলাম মাওলা রিপন।

ঢাকার সাভার থানাধীন করনোপাড়া এলাকায় পরিবারের সঙ্গে থাকতো শুভ। সে সাভারের একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ছিলো। দুই ভাইয়ের শুভ ছিল বড়, যোগ করেন বন্ধু রাকিব।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, হাসপাতালের জরুরি বিভাগে আনা হলে কর্তব্যরত চিকিৎসক শাহরিয়ারকে মৃত ঘোষণা করেন।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে