Dr. Neem on Daraz
Victory Day

নারায়ণগঞ্জে গ্যাসলাইন বিস্ফোরণে দগ্ধদের মধ্যে একজনের মৃত্যু


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২১, ০২:০২ পিএম
নারায়ণগঞ্জে গ্যাসলাইন বিস্ফোরণে দগ্ধদের মধ্যে একজনের মৃত্যু

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকায় গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে দগ্ধ পোশাক শ্রমিক মামুন (২৭) মারা গেছেন। শুক্রবার (২৬ নভেম্বর) সকাল ৮টায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন।

তিনি জানান, সিদ্ধিরগঞ্জে গ্যাস লাইন বিস্ফোরণে দগ্ধ ৩ জন আমাদের এখানে ভর্তি ছিলেন। শুক্রবার সকালে তাদের মধ্যে মামুন নামে এক পোশাক শ্রমিক মারা গেছেন। তার শরীরের ১০০ শতাংশ দগ্ধ হয়েছিল। এ ঘটনায় আরও দুজন চিকিৎসাধীন। এদের মধ্যে পারভেজের শরীরের ১০০ শতাংশ ও জীবনের ৬০ শতাংশ দগ্ধ। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

এর আগে বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে সিদ্ধিরগঞ্জে আদনান টাওয়ারে গ্যাসলাইন বিস্ফোরণ ঘটে। এ ঘটনায় তিন পোশাক শ্রমিক দগ্ধ হন।

নিহতের সহকর্মী মো. রিয়াজ বলেন, দগ্ধ তিনজনই অনন্ত অ্যাপারেল গার্মেন্টসের শ্রমিক। তারা সবাই নাইট ডিউটি করে এসে রেস্ট নিয়ে আবারও নাইট ডিউটির জন্য তৈরি হচ্ছিলেন। এর মধ্যে হঠাৎ বিস্ফোরণ ঘটে। 

রিয়াজ আরও বলেন, মামুন আজ সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আরও দুই জন চিকিৎসাধীন আছেন তাদের অবস্থাও ভালো নয়।

আগামীনিউজ/বুরহান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে