Dr. Neem
Dr. Neem Hakim

রাজধানীতে প্রাইভেটকারের ধাক্কায় মোটরসাইকেল চালকের মৃত্যু


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: অক্টোবর ২২, ২০২১, ০৩:২৭ পিএম
রাজধানীতে প্রাইভেটকারের ধাক্কায় মোটরসাইকেল চালকের মৃত্যু

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ রাজধানীতে প্রাইভেটকারের ধাক্কায় ফায়জুল ইসলাম খান উল্লাস (১৮) নামের এক তরুণ মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। শুক্রবার (২২ অক্টোবর) সকাল পৌনে ৭টার দিকে  কুর্মিটোলার ক্যান্টনমেন্ট ফ্লাইওভারে এই দুর্ঘটনা ঘটে।

নিহত উল্লাসের বাড়ি ময়মনসিংহের গফরগাঁওয়ে। তার বাবার নাম রবিউল আলম খান। তিনি পরিবারসহ রাজধানীর মিরপুর-১২ এর ই ব্লকের ৫ নম্বরে সড়কে একটি বাসায় থাকতেন জানা গেছে।

পুলিশ সুত্রে জানা যায়, সকাল সাড়ে ৬টায় বের হয়ে বন্ধুদের সঙ্গে আড্ডা দেওয়ার জন্য ৩৬০ ফিট পূর্বাচলের উদ্দেশ্যে রওনা হন। পথিমধ্যে ঢাকা ক্যান্টনমেন্ট ফ্লাইওভারের উপর প্রাইভেটকারের ধাক্কায় ছিটকে পড়েন তিনি। দ্রুতগামী ওই প্রাইভেটকার তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলেই মারা যান ওই যুবক।

ক্যান্টনমেন্ট থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই যুবক মিরপুর থেকে প্রতি শুক্রবার পূর্বাচলে বাইক রেসিংয়ের এর জন্য যেতেন। আজ সকালেও রওয়ানা দিয়েছিলেন। প্রাইভেটকারের ধাক্কায় ছিটকে পড়লে ওই প্রাইভেটকার তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। ঘাতক প্রাইভেটকারকে শনাক্ত করা যায়নি। ঘটনার পরই পালিয়েছে। নিহতের মরদেহ থানা থেকে পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

আগামীনিউজ/বুরহান