Dr. Neem on Daraz
Victory Day

রাজধানীতে অভিযান রুটিন কাজ: পুলিশ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২২, ০৩:৩০ এএম
রাজধানীতে অভিযান রুটিন কাজ: পুলিশ

হঠাৎ রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান শুরু করেছে পুলিশ। এতে রাজধানীজুড়ে থমথমে অবস্থা বিরাজ করছে। তবে এই অভিযানকে রুটিনমাফিক কাজ বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) আব্দুল আহাদ।

শনিবার (৩ ডিসেম্বর) রাত ১১টায় বনানীর কাকলীতে এক সংবাদ সম্মেলনে তিনি এই কথা বলেন।

পুলিশ কর্মকর্তা বলেন, বনানী ও কাকলী এলাকায় আমরা এর আগেও বেশ কয়েকবার অভিযান চালিয়েছি। এটা পুলিশের রুটিনমাফিক কাজ। যেখানেই কোনো জঙ্গি, সন্ত্রাসী ও চাঁদাবাজির সংবাদ আসছে, সেখানেই ব্লকরেইড হচ্ছে। আজকে এখানে ব্যাপক আকারে খুব বেশি ফোর্স নিয়ে অভিযান চালানোয় গণমাধ্যমের নজরে এসেছে। এটা পুলিশের একান্তই রুটিনমাফিক কাজ। এর বাইরে অন্য কিছু নয়।

কাকলীর হোটেল ইনসাফে জঙ্গিদের অবস্থানের সুনির্দিষ্ট তথ্য ছিল কী না? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, অবশ্যই কোনো তথ্য পাওয়ার পর পুলিশ ব্লকরেইড দেয় ও তল্লাশি চালায়। এখানে অভিযান পরিচালনার আগে আমাদের কাছে কিছু তথ্য ছিল। এখানে জঙ্গি, সন্ত্রাসী, চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ী থাকতে পারে বলে গোয়েন্দা তথ্য ছিল।

পুলিশ কর্মকর্তা বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে পুরো এলাকাকে কর্ডনের মধ্যে এনে ব্লকরেইড চালানো হয়েছে। পুলিশের প্রতিদিনের কার্যক্রমের মধ্যেই এগুলো পড়ে। আমরা প্রায় দুই ঘণ্টা কাকলী এলাকায় অভিযান পরিচালনা করেছি। আমরা বেশ কয়েকটি হোটেল ও মেসে অভিযান চালিয়েছি। দুই ঘণ্টার অভিযানে আমরা যাদের খুঁজছি, এমন কাউকে পাইনি। আজকের এই অভিযানে কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। এখন অন্য এলাকায় অভিযান চলবে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে