Dr. Neem on Daraz
Victory Day

মানিকগঞ্জে বিএনপির পদযাত্রায় পুলিশের বাধা


আগামী নিউজ | মানিকগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ১৯, ২০২৩, ০৪:৩৬ পিএম
মানিকগঞ্জে বিএনপির পদযাত্রায় পুলিশের বাধা

ঢাকাঃ মানিকগঞ্জে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে পদযাত্রা কর্মসূচিতে পুলিশ বাধা দিয়েছে বলে বিএনপি অভিযোগ করেছে। শনিবার (১৯ আগস্ট) দুপুরে বেউথা ব্রিজ পার হয়ে পদযাত্রাটি এলজিডি অফিসের সামনে আসলে পুলিশ বাধা দেয়। পরে সেখানেই সংক্ষিপ্ত সমাবেশ করে দলটি।

সংক্ষিপ্ত সমাবেশে জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতা, সাধারণ সম্পাদক এস এ জিন্নাহ কবীর, বিএনপির নেতা গোলাম কিবরিয়া সাঈদ বক্তব্য দেন। 

আফরোজা খান রিতা বলেন, বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য জনগণকে সঙ্গে নিয়ে পদযাত্রার শান্তিপুর্ণ কর্মসূচি পালন করতে চেয়েছি। কিন্তু এই অবৈধ সরকার শান্তিপূর্ণ কর্মসূচিতেও পুলিশ দিয়ে বাধা দিচ্ছে। 


তিনি বলেন, বেগম খালেদা জিয়ার যদি কিছু হয় তার দায়ভার এই সরকারকেই নিতে হবে। সরকারকে হুশিয়ারি দিয়ে বলেন, আপনাদের সময় ঘনিয়ে এসেছে। এদেশের মানুষ আপনাদের আর চাই না। আপনারা যদি ক্ষমতা এখনি না ছাড়েন তা হলে এদেশের মানুষ আপনাদের টেনে হেচ্ছে নামাবে। 

তবে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রউফ সরকার বলেন, বিএনপির পদযাত্রাটি করার জন্য তারা শহরের এলজিডি পর্যন্ত অনুমতি নিয়েছিলেন। সেখানে তাদের কোন সমাবেশের কথা ছিল না। তবুও তারা ব্যস্ততম রাস্তা অবরোধ করে সমাবেশ করেন। তাদের কোনো বাধা দেওয়া হয় নাই। 


এমআইসি

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে