Dr. Neem on Daraz
Victory Day

ঢাকার প্রবেশমুখে ১৫টি স্থানে অবস্থান নেবে বিএনপি ও সঙ্গীরা


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুলাই ২৮, ২০২৩, ১১:১১ পিএম
ঢাকার প্রবেশমুখে ১৫টি স্থানে অবস্থান নেবে বিএনপি ও সঙ্গীরা

ফাইল ছবি

ঢাকাঃ শনিবার (২৯ জুলাই) ঢাকার সব প্রবেশমুখে ‘শান্তিপূর্ণ অবস্থান’ কর্মসূচি ডেকেছে বিএনপি ও যুগপৎ-এ যুক্ত ৩৬টি দল। এদিন ঢাকা শহরের সব গুরুত্বপূর্ণ প্রবেশমুখ মিলিয়ে অন্তত ১৫টি স্থানে বেলা ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত অবস্থান কর্মসূচি পালন করবে দল ও জোটগুলো। আর এ অবস্থান কর্মসূচি থেকে নতুন করে সরকারের পদত্যাগের দাবিতে আগামীতে আরও কর্মসূচি আসবে।

বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান জানান, ঢাকার প্রবেশমুখে অবস্থান কর্মসূচিগুলো হবে- ঢাকা উত্তর বিএনপির ব্যানারে উত্তরা বিএনএস সেন্টারের উল্টো দিকে রাস্তার পূর্ব পাশে ও গাবতলীর এস এ খালেক বাস স্টেশনের সামনে। ঢাকা দক্ষিণ বিএনপির ব্যানারে হবে নয়া বাজার বিএনপির অফিসের সামনে ও যাত্রাবাড়ী হানিফ ফ্লাইওভার থেকে নেমে চট্টগ্রাম রোডের দনিয়া কলেজ সংলগ্ন জায়গায়।

তিনি আরও জানান, গণঅধিকার পরিষদ অবস্থান নেবে উত্তর আজমপুর ওভার ব্রিজ সংলগ্ন ও চট্টগ্রাম রোডের শনির আখড়া ওভার ব্রিজ সংলগ্ন জায়গায়।

গণতন্ত্র মঞ্চের অন্যতম নেতা গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি জানান, মিরপুর মাজার রোডে অবস্থান কর্মসূচি পালন করবে গণতন্ত্র মঞ্চ।

এছাড়া, গণফোরাম ও পিপলস পার্টি যৌথভাবে মতিঝিল নটরডেম কলেজের উল্টো দিকে গণফোরাম চত্বরে অবস্থান নেবে। জাতীয়তাবাদী সমমনা জোট চট্টগ্রাম রোডের সাইনবোর্ড এলাকায় অবস্থান নেবে।

১২ দলীয় জোটের সমন্বয়ক সৈয়দ এহসানুল হুদা জানান, তাদের ১২ দলীয় জোটের উদ্যোগে চিটাগাং রোডের দনিয়া কলেজ সংলগ্ন জায়গায় অবস্থান কর্মসূচি পালন করা হবে।

এলডিপির পক্ষে থেকে জানানো হয়, উত্তরা আজমপুর বাস স্টেশন সংলগ্ন, গাবতলী টেকনিক্যাল মোড় ও যাত্রাবাড়ীর মোড়ে অবস্থান কর্মসূচি পালন করবে তারা।

এনডিএম যুগ্ম-মহাসচিব মোমিনুল আমিন উল্লেখ করেন, শনিবার বেলা ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত রাজধানীর প্রবেশমুখ সাইনবোর্ডের প্রধান সড়কে প্রতিবাদী অবস্থান কর্মসূচি পালন করা হবে।

 


এমআইসি

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে