Dr. Neem on Daraz
Victory Day

বিএনপির সমাবেশের মঞ্চ ভেঙে গেছে, চলছে পিকআপে


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুলাই ২২, ২০২৩, ০৪:৫৬ পিএম
বিএনপির সমাবেশের মঞ্চ ভেঙে গেছে, চলছে পিকআপে

ফাইল ছবি

ঢাকাঃ রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির তিন সংগঠনের আয়োজনে তারুণ্যের সমাবেশের মঞ্চ ভেঙে গেছে। শনিবার (২২ জুলাই) দুপুর ২টার দিকে আনুষ্ঠানিকভাবে সমাবেশ শুরু হওয়ার আগেই মঞ্চ ভেঙে পড়ে। যে কারণে একটি পিকআপ ভ্যানে সমাবেশ পরিচালনা করতে হচ্ছে। 

জানা গেছে, দুপুর ১টার পর সমাবেশ মঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয়। এসময় মঞ্চে অতিরিক্ত নেতাকর্মী উঠলে তা ভেঙে পড়ে। তবে ভেঙে পড়ার সময় সমাবেশ মঞ্চে বিএনপির সিনিয়র নেতারা উপস্থিত ছিলেন না। আর মঞ্চ ভেঙে পড়লে অস্থায়ী মঞ্চের জন্য পিকআপ ভ্যানটি আনা হয়।

মঞ্চ ভেঙে পড়ার পর উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে যুবদলের সভাপতি  সুলতান সালাউদ্দিন টুকু বলেন, মঞ্চ ভেঙে গেছে। এখন আপনারা কেউ আর মঞ্চে আসবেন না। পিকআপ ভ্যানে সমাবেশ চলবে।

এদিকে দুপুর ২টা ১৮ মিনিটে কোরআন তিলাওয়াতের মাধ্যমে এই সমাবেশ শুরু হয়। এতে সভাপতিত্ব করছেন যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু। প্রধান অতিথির বক্তব্য রাখবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে সমাবেশস্থলের গেট ও এর আশপাশের এলাকায় বিপুল সংখ্যক পুলিশ সদস্য মোতায়েন রয়েছে।


এমআইসি

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে