Dr. Neem on Daraz
Victory Day

দেশে রক্তাক্ত জনপদ ছাড়া জনগণকে কিছুই দিতে পারেনি আ.লীগ: রিজভী


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২৪, ০৯:৪৪ এএম
দেশে রক্তাক্ত জনপদ ছাড়া জনগণকে কিছুই দিতে পারেনি আ.লীগ: রিজভী

ফাইল ছবি

ঢাকাঃ দেশে রক্তাক্ত জনপদ ছাড়া আওয়ামী লীগ জনগণকে আর কিছুই দিতে পারেনি বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বিএনপিসহ গণতন্ত্রকামী বিরোধীদলগুলোকে নিশ্চিহ্ন করা আওয়ামী লীগের অন্যতম এজেন্ডা এমন দাবি করে তিনি বলেন, হত্যা, গুমের সংস্কৃতি তৈরি করে আওয়ামী লীগ ক্ষমতা ধরে রাখতে চাচ্ছে।

সোমবার (১৫ জানুয়ারি) রাতে এক বিবৃতিতে এসব দাবি করেন বিএনপি নেতা রিজভী।

বিবৃতিতে বলা হয়, ময়মনসিংহ দক্ষিণ জেলাধীন পাগলা থানার পাইথল ইউনিয়ন বিএনপির যুগ্ম সম্পাদক হারুনুর রশীদকে সোমবার প্রকাশ্যে কুপিয়ে গলা কেটে হত্যা করা হয়েছে। এ ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে গণমাধ্যমে এ বিবৃতি দেন রিজভী।

রিজভী আরও বলেন, ‘বিএনপি নেতা ডা. হারুনুর রশীদকে কুপিয়ে হত্যা দেশজুড়ে পৈশাচিকতার আরেকটি বর্বর দৃষ্টান্ত। আওয়ামী লীগ যে মানবিকবোধশূন্য রাজনৈতিক দল তার বহিঃপ্রকাশ ঘটলো হারুনুর রশীদকে পৈশাচিক কায়দায় হত্যার মাধ্যমে। এভাবে হত্যা ও নির্যাতন চালিয়ে আওয়ামী লীগ আর টিকে থাকতে পারবে না। প্রতিটি নির্মমতা ও হত্যাকাণ্ডের জবাব জনগণ একদিন করে নেবে।’

বিবৃতিতে রিজভী অবিলম্বে ডা. হারুনুর রশীদের হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এমআইসি/

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে