Dr. Neem on Daraz
Victory Day

নীলফামারীতে সম্মিলিত প্রয়াসের শীতবস্ত্র বিতরণ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ফেব্রুয়ারি ৪, ২০২২, ১১:৩৫ পিএম
নীলফামারীতে সম্মিলিত প্রয়াসের শীতবস্ত্র বিতরণ

ছবিঃ আগামী নিউজ

নীলফামারীঃ জেলার ডোমারে সম্মিলিত প্রয়াস সংঘের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকালে জেলার ডোমার উপজেলার বামুনিয়া ইউনিয়নের বামুনিয়া এসসি উচ্চ বিদ্যালয় মাঠে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের অধ্যাপক লায়লা আরজুমান বানু সভাপতি হিসেবে উপস্থিত থেকে প্রায় ৩ শতাধিক অসহায় ও শীতার্ত মানুষদের মাঝে কম্বল তুলে দেন।

কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে গঠিত সম্মিলিত প্রয়াস সংঘের সভাপতি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্র হৃদয় অধিকারী ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র সম্রাট ইসলামের সঞ্চালনায় গোমনাতি কলেজের শিক্ষক গৌরাঙ্গ চন্দ্র রায়,শিক্ষক ইসমত আরা,স্থানীয় জনপ্রতিনিধি জাহাঙ্গীর আলম,আরেফিন আক্তার রিতা,রনি সরকারসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত থেকে বক্তব্য রাখেন। সম্রাট হোসেন ও রনি সরকার জানান, এলাকার মেধাবী শিক্ষার্থীদের নিয়ে গঠিত হয়েছে সম্মিলিত প্রয়াস সংঘ। এই সংগঠন এলাকার অসহায় মানুষদের কল্যানে সর্বদা কাজ করার চেষ্টা চালিয়ে যাবে। যে কোন সামাজিক কর্মকান্ডে এই সংগঠন কাজ করবে বলেও তারা আশাবাদ ব্যক্ত করেছেন।

আগামীনিউজ/এসএসআই

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে