Dr. Neem on Daraz
Victory Day

হরতালের পক্ষে যুবদলের পথসভার চেষ্টা: আহত ৩


আগামী নিউজ | নাহিদ আল মালেক, বগুড়া জেলা প্রতিনিধি প্রকাশিত: মার্চ ২৮, ২০২১, ০৩:৫৯ পিএম
হরতালের পক্ষে যুবদলের পথসভার চেষ্টা: আহত ৩

বগুড়া: জেলার ধুনট উপজেলায় যুবদলের উদ্যোগে হরতালের পক্ষে পথসভার চেষ্টা করা হলে পুলিশ লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে দিয়েছে। এ সময় লাঠিচার্জে যুবদলের তিন নেতা আহত হয়েছেন। 

রবিবার (২৮ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে ধুনট উপজেলার গোসাইবাড়ি সাতমাথা এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, হেফাজতে ইসলামের ডাকা সকাল-সন্ধ্যা হরতালের সমর্থনে ধুনট উপজেলা যুবদলের আহ্বায়ক রাশেদুজ্জামান উজ্জ্বলের নেতৃত্বে গোসাইবাড়ি সাতমাথা এলাকায় পথসভার আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা জাহাঙ্গীর আলম, রফিকুল ইসলাম, জামায়াত নেতা ইকরামুল হক, যুবদল নেতা রতন, আব্দুল হামিদ ও ছাত্রদল নেতা বিপ্লব হোসেন। খবর পেয়ে পুলিশ পথসভায় লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে দেয়। এসময় পুলিশের লাঠিচার্জে উপজেলা যুবদলের আহ্বায়ক রাশেদুজ্জামান উজ্জল (৪২), যুবদল নেতা ইয়াকুব আলী (৩৮) ও উজ্জল হোসেন (৩৫) আহত হন।

উপজেলা যুবদলের আহবায়ক রাশেদুজ্জামান উজ্জল বলেন, হরতালের সমর্থনে গোসাইবাড়ি সাতমাথা এলাকায় শান্তিপূর্ণ পরিবেশে পথসভা আয়োজন করি। নেতৃবৃন্দ বক্তব্য প্রদানকালে পুলিশ লাঠিচার্জ করে পথসভা ভন্ডুল করে দেয়। এসময় যুবদলের তিন নেতা আহত হয়েছেন।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, হরতালের সমর্থনে স্থানীয় নেতৃবৃন্দ পথসভার চেষ্টা করে। এসময় তাদেরকে ছত্রভঙ্গ করে দেয়া হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে।

আগামীনিউজ/মালেক

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে