Dr. Neem on Daraz
Victory Day

জোয়ারের পানিতে প্লাবিত পটুয়াখালী শহর


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক, পটুয়াখালী প্রকাশিত: আগস্ট ২, ২০২৩, ০৯:৪০ পিএম
জোয়ারের পানিতে প্লাবিত পটুয়াখালী শহর

ফাইল ছবি

পটুয়াখালীঃ পটুয়াখালী পৌর শহরের বেশকিছু এলাকায় ঢুকে পড়েছে জোয়ারের পানি। পাশাপাশি জেলার বিচ্ছিন্ন দ্বীপ ও চরাঞ্চল প্লাবিত হওয়ার খবর পাওয়া গেছে।

বুধবার (২ আগস্ট) দুপুরের দিকে শহরের মহিলা কলেজ, জুবিলী স্কুল সড়ক, পুরাতন হাসপাতাল সড়ক, পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল, পিটিআই সড়কসহ নিম্ন এলাকায় জোয়ারের পানিতে ঢুকে পড়ে। এসব সড়কে এক থেকে দেড় ফুট পর্যন্ত পানি উঠতে দেখা গেছে।

মঙ্গলবার (১ আগস্ট) সকাল থেকে উপকূলীয় এলাকায় থেমে থেমে বৃষ্টি ও ঝোড়ো বাতাস অব্যাহত রয়েছে। আজও সকাল থেকে পটুয়াখালীতে থেমে থেমে বৃষ্টি অব্যাহত রয়েছে। বৃষ্টির কারণে অনেক এলাকায় জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে।

পটুয়াখালী পৌরসভার মেয়র মহিউদ্দিন আহম্মেদ বলেন, জোয়ারের পানি যাতে শহরে প্রবেশ করতে না পারে সেজন্য শহরের বিভিন্ন খালের মুখে নির্মাণ করা স্লুইস গেট বন্ধ করে দেওয়া হয়েছে। এরপরও অনেক এলাকায় পানি উঠেছে। তবে নদীতে ভাটার সঙ্গে সঙ্গে পানি যাতে নেমে যেতে পারে সেজন্য স্লুইস গেটগুলো খুলে রাখা হবে। সার্বিক পরিস্থিতি আমরা মনিটরিং করছি।

 

এমআইসি

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে