Dr. Neem on Daraz
Victory Day

এরশাদ ট্রাস্টির চেয়ারম্যান খালেদ আখতার করোনায় আক্রান্ত


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুলাই ৩, ২০২০, ১১:৫৬ এএম
এরশাদ ট্রাস্টির চেয়ারম্যান খালেদ আখতার করোনায় আক্রান্ত

ফাইল ছবি

প্রয়াত সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের ব্যক্তিগত সচিব, বর্তমানে এরশাদ ট্রাস্টির চেয়ারম্যান মেজর (অব.) খালেদ আখতার করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) লাইফ সার্পোটে আছেন।

ফলে এরশাদের পুত্র এরিককে দেখভাল করার জন্য গঠিত এরশাদ ট্রাস্টি বোর্ডের ভারপ্রাপ্ত চেয়ারম্যান করা হয়েছে কাজী মামুনুর রশিদকে। বৃহস্পতিবার (২ জুলাই) বিকালে ট্রাস্টি বোর্ডের এক জরুরি সভায় সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত নেয়া হয় বলে এরশাদপুত্র এরিক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়।

উল্লেখ্য, ২০১৯ সালের ৭ এপ্রিল সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদ নিজের নামে এই ট্রাস্ট প্রতিষ্ঠা করেন। ট্রাস্টের অসিয়তনামায় বলা হয়েছে, ট্রাস্টের আয় থেকে তার ছেলে শাহতা জারাব এরিক এরশাদের ভরণ-পোষণের পর উদ্বৃত্ত অর্থ সামাজিক কাজে ব্যয় করা হবে।

ট্রাস্টটি গঠনের সময় এর পরিচালক করা হয় মেজর (অব.) খালেদকে। সদস্য হন এইচ এম এরশাদ নিজে। এছাড়া এরিক এরশাদের চাচাতো ভাই মুকুল ও ব্যক্তিগত কর্মকর্তা জাহাঙ্গীরকে সদস্য করা হয়। এরশাদের মৃত্যুর গত জানুয়ারিতে ট্রাস্টি বোর্ডের এক একসভায় ট্রাস্টির কলেবর বাড়ানো হয়। জাপার সাবেক প্রেসিডিয়াম সদস্য কাজী মামুনুর রশিদ ও বিদিশা সিদ্দিকের আইনজীবী ব্যারিস্টার রুবায়েত হাসানকে বোর্ডের সদস্য করা হয়।


আগামীনিউজ/জেএফএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে