Dr. Neem on Daraz
Victory Day

জিম করতে গিয়ে অসুস্থ তরুণী, হাসপাতালে নেওয়ার পর মৃত ঘোষণা


আগামী নিউজ | আন্তর্জাতিক ডেস্ক প্রকাশিত: আগস্ট ১০, ২০২২, ০৯:৫৩ এএম
জিম করতে গিয়ে অসুস্থ তরুণী, হাসপাতালে নেওয়ার পর মৃত ঘোষণা

ঢাকাঃ জিম করতে গিয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন ঋত্বিকা দাস (২০) নামের এক তরুণী। কালক্ষেপণ না করে দ্রুতই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

মঙ্গলবার (৯ আগস্ট) বিকেলে ভারতের সোনালি পার্কের জিমে এ ঘটনাটি ঘটে। তরুণীটির বাড়ি ভারতের বাঁশদ্রোণী থানার নিরঞ্জন পল্লিতে। তিনি স্নাতকের তৃতীয় বর্ষের ছাত্রী ছিলেন। ঋত্বিকার বাবা পেশায় অটো চালক। ওজন বেড়ে যাচ্ছিল বলে তিন মাস আগে জিমে ভর্তি হয়েছিলেন তিনি।

পুলিশ জানিয়েছে, মঙ্গলবার (৯ আগস্ট) বিকেলে সোনালি পার্কের জিমে গিয়েছিলেন ঋত্বিকা। সেখানে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। সঙ্গে সঙ্গে তাকে এমআর বাঙ্গুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তবে মৃত্যুর কারণ এখনো জানা যায়নি। ময়নাতদন্তের পরই জানা যাবে মৃত্যুর আসল কারণ।

ঋত্বিকার এক সঙ্গী বলেন, ঋত্বিকা জিমে ঢোকার সময় বলেছিল তার বুকে ব্যথা করছে। সেখানে গিয়ে ওয়ার্ম আপ শুরু করেন। তার পর হঠাৎ পড়ে যান। জিমে থাকা সবাই মিলে ঋত্বিকাকে তুলে চোখে মুখে পানি দেই। তখনই তার বাড়িতে খবর দেই। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাই।

ঋত্বিকার ফুপা বলেন, ‘ঋত্বিকার বড় কোনও রোগ ছিল না। কি হল, কিছুই বুঝতে পারছি না। তবে জিমগুলো যাতে ঠিকঠাক নির্দেশিকা মেনে চলে, সেটা নিশ্চিত করা দরকার। এটাই আমরা চাইব।’

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে